সতীর্থদের উপর আস্থা আছে সাকিবের

featured photo1 1 29
Vinkmag ad

টানা ক্রিকেটের মাঝে একটুখানি বিশ্রাম, সাকিব আল হাসান সময়টা কাটাচ্ছেন নিজের মত করেই। ছুটে গিয়েছেন রোহিঙ্গাদের কাছে, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণেও দেখা মিলছে সাকিবের। সাথে শুভেচ্ছাদূত হিসেবে পণ্যের বিজ্ঞাপন আর নানা কার্যক্রম তো থাকছেই। কিন্তু মনটা ঠিক ভাল নেই। সুদূর পচেফস্ট্রুমে দলের বড় পরাজয়ে কষ্ট পেয়েছেন সাকিবও। তবে ভরসাটা ঠিকই আছে সতীর্থদের উপর।

shakib al hasan test vs australia এর ছবি ফলাফল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক এদিন উপস্থিত ছিলেন ফ্র্যাঞ্চাইজি দলটির লোগো আর জার্সি উন্মোচন অনুষ্ঠানে। সেখানেই জাতীয় দলের প্রোটিয়া সফর প্রসঙ্গে কথা বলেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। টেস্ট দলের সেরা খেলোয়াড় বলছেন, এত বড় বিরতির পর দক্ষিণ আফ্রিকায় মানিয়ে নিতে বাংলাদেশের সময় লাগাটাই স্বাভাবিক।

“দল ভালো না করলে স্বাভাবিকভাবেই ভালো লাগার কারণ নেই। দক্ষিণ আফ্রিকা অনেক চ্যালেঞ্জিং একটা জায়গা। যে কোনো দলের জন্যই ওখানে খেলাটা চ্যালেঞ্জিং। আমাদের জন্য তো আরও বেশি। সবশেষ ২০০৮ সালে আমরা ওখানে খেলেছি। দলের বেশিরভাগেরই ওখানে খেলার অভিজ্ঞতা নেই। স্বাভাবিকভাবেই আমাদের ধুঁকতে হবে।”

ব্লুমফন্টেইনের দ্বিতীয় টেস্টটার আগে সতীর্থদের কাঁধেই হাতটা রাখছেন এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির সদস্য হওয়ার সম্মান লাভ করা সাকিব আল হাসান। ম্যানগাউং ওভালেই ফিরে আসবে বাংলাদেশ, সাকিবের বিশ্বাস এমনটাই।

“আশা করি, দ্বিতীয় টেস্টে আমরা আরও ভালো করব। আমি নিশ্চিত, দলের এখন যে অবস্থা, এই দল ঘুরে দাঁড়ানোর সামর্থ্য রাখে। এই বিশ্বাসটা দলের সবার মধ্যেই আছে। আশা করি, ওরা ঘুরে দাঁড়াবে এবং প্রতিদ্বন্দ্বিতামূলক একটি ম্যাচ আমরা দেখতে পাব।”

৯৭ প্রতিবেদক

Read Previous

ব্লুমফন্টেইনে থাকছেন না তামিম

Read Next

মুশফিকের স্মৃতিতে গলের সেই টেস্ট

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share