ফর্মে থেকেও ৬ ম্যাচ নিষিদ্ধ গুনাথিলাকা

featured photo1 1 27
Vinkmag ad

অনুশীলনে নিয়মিত ছিলেন না তিনি। পাশাপাশি আচরণও ছিল অস্বাভাবিক। শৃঙ্খলা ভঙ্গের কারণে ফর্মে থেকেও পাকিস্তানের বিপক্ষে রঙ্গিন পোশাকের সিরিজে জায়গা নেই লঙ্কান ব্যাটিং অলরাউন্ডার ধানুশকা গুনাথিলাকার।

gunathilaka

গত আগস্টে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ চলার সময়কার ঘটনা। রাতে পার্টি করার পর অনুশীলন মিস করেছেন। সেই সিরিজ শেষে অভিযোগ উঠে গুনাথিলাকার নামে। এছাড়া ম্যাচের দিন অখেলোয়াড়সুলভ আচরণ প্রদর্শন করেন এ লঙ্কান উদ্বোধনী ব্যাটসম্যান।

চলতি বছর ১২টি ওয়ানডেতে প্রায় ৪৩ গড়ে রান করেছেন গুনাথিলাকা। দারুণ ফর্মে থাকার পরেও দুবাইয়ে পাকিস্তান সিরিজে নেই তিনি।

তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হওয়ায় ছয় ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন। এছাড়াও আগামী বছরের এপ্রিল পর্যন্ত কোন ফরম্যাটে খেলতে পারবেন না ২৬ বছর বয়সী গুনাথিলাকা।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘শৃঙ্খলা ভঙ্গ ছিল প্রধান কারণ। টিম ম্যানেজমেন্টের রিপোর্টের পর আমরা তদন্ত করেছিলাম। দলের বাকি খেলোয়াড়দের সতর্ক বার্তা পৌঁছে দিতে ম্যানেজমেন্ট কমিটি নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নিয়েছে।’

গত জুলাইয়ে গলে ভারতের বিপক্ষে সাদা পোশাকে অভিষেক হয় গুনাথিলাকার। ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ খেলার পর কাঁধের ইনজুরিতে মাঠের বাইরে চলে যান। এবার পাকিস্তানের বিপক্ষে চলমান সিরিজে শাস্তি পেয়ে দলের সঙ্গে নেই তিনি।

৯৭ ডেস্ক

Read Previous

রঙিন পোশাকে পাকিস্তানের বিপক্ষে নেই মালিঙ্গা-ম্যাথুস

Read Next

নাসিরের সঙ্গে ওয়ানডের দলে সাইফও

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share