রঙিন পোশাকে পাকিস্তানের বিপক্ষে নেই মালিঙ্গা-ম্যাথুস

featured photo1 1 26
Vinkmag ad

পাকিস্তানের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। সেই দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ পেসার লাসিথ মালিঙ্গা। এছাড়া ইনজুরির জন্য নেই অ্যাঞ্জেলো ম্যাথুস।

malinga mathews

মালিঙ্গার বর্তমান পারফরম্যান্স সন্তোষজনক মনে হয়নি লঙ্কান নির্বাচকদের। গত জুনে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর খেলেছেন ১৩টি ওয়ানডে। যেখানে একটি উইকেট নিতে তাকে প্রায় ৬৩ রান খরচ করতে হয়েছে। ৬ ইকোনোমি রেটে ১০ উইকেট নিয়েছেন তিনি। তার সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচ ছিল ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি।

পায়ের ইনজুরিতে দুবাইয়ে দ্বিতীয় টেস্টে দলের বাইরে অ্যাঞ্জেলো ম্যাথুস। টেস্টের পর রঙ্গিন পোশাকের ওয়ানডে সিরিজেও খেলা হবে না তার। চলতি বছরে ১২ ম্যাচে ব্যাট হাতে নেমে শ্রীলঙ্কার উদ্বোধনী ব্যাটসম্যান দানুশকা গুনাথিলাকার গড় প্রায় ৪৩। এরপরেও দলে জায়গা হয়নি তার।

এদিকে, সাদা পোশাকের কাপ্তান দীনেশ চান্ডিমাল জায়গা করে নিয়েছেন। তার সাথে আছেন চামারা কাপুগেদারাও।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় সিরিজটিতে লঙ্কান স্পিন বিভাগ সামলাবেন জেফ্রি ভ্যান্ডারসে। পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে আগামী ১৩ অক্টোবর দুবাইয়ে।

শ্রীলঙ্কা স্কোয়াড: উপুল থারাঙ্গা (অধিনায়ক), দীনেশ চান্ডিমাল, নিরোশান ডিকওয়ালা, লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, মিলিন্দা সিরিবর্দনে, চামারা কাপুগেদারা, থিসারা পেরেরা, সেক্কুগে প্রসন্ন, নুয়ান প্রদীপ, সুরাঙ্গা লাকমল, দুষ্মন্ত চামারা, বিশ্ব ফার্নান্দো, আকিলা ধনঞ্জয়া ও জেফ্রি ভ্যান্ডারসে।

৯৭ ডেস্ক

Read Previous

নতুন জার্সি আর লোগোতে ঢাকা ডায়নামাইটস

Read Next

ফর্মে থেকেও ৬ ম্যাচ নিষিদ্ধ গুনাথিলাকা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share