নতুন জার্সি আর লোগোতে ঢাকা ডায়নামাইটস

featured photo1 1 25
Vinkmag ad

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়াতে যাচ্ছে আসছে নভেম্বরেই। প্রতিযোগিতাটির ষষ্ঠ আসরকে সামনে রেখে  দলগুলোর তোড়জোড় শুরু হয়েছে ইতোমধ্যেই। সেই ধারাবাহিকতায় বর্তমান চ্যাম্পিয়ান ঢাকা ডায়নামাইটস উন্মোচন করলো নিজেদের নতুন লোগো আর জার্সি।  

আজ (বৃহস্পতিবার) রাজধানী ঢাকার একটি হোটেলে দলটির ক্রিকেটার এবং কর্মকর্তাদের উপস্থিতিতে উন্মোচন হয় লোগো আর জার্সি। বিপিএলে গত দুই মৌসুম একই জার্সি আর লোগোতে মাঠে নামলেও বর্তমান চ্যাম্পিয়নরা এবার মাঠে নামবে নতুন সাজেই। পাশাপাশি বিপিএল ২০১৭’র ঢাকা ডায়নামাইটস দলের পুরো স্কোয়াডও প্রকাশ করা হয়।

No automatic alt text available.

ঢাকাকে শিরোপা পাইয়ে দেয়া অধিনায়ক সাকিব আল হাসান উপস্থিত ছিলেন অনুষ্ঠানটিতে। দলের প্রধান কোচ কোচ খালেদ মাহমুদ সুজনের সাথে আরও ছিলেন ডায়নামাইটস কর্ণধার সায়ান এফ রহমান এবং প্রধান নির্বাহী ওবেদ আর নিজাম।

শেষ আসরে নিজেরা হয়েছেন চ্যাম্পিয়ন, অধিনায়ক সাকিব আল হাসানের এবারের প্রত্যয়ও ভয়ডরহীন ক্রিকেট খেলা। শিরোপাটা রাখতে চান ঢাকার ক্যাবিনেটেই। অনুষ্ঠানে নিজের মত প্রকাশে বাংলাদেশ জাতীয় দলের টি-টোয়েন্টি কাপ্তান জানিয়েছেন এমনটা।

দলের কর্ণধার সায়েফ এফ রহমান আশাবাদী শিরোপাজয়ীর আসনটিতে নিজেদের ফের দেখতে পাওয়ার ব্যাপারে।

নভেম্বরের ৩ তারিখ বিপিএলের ষষ্ঠ আসরের শুরুর ম্যাচেই ঢাকা মুখোমুখি হবে নবাগত দল সিলেট সিক্সার্সের। নতুন জার্সি আর লোগোতে বর্তমান শিরোপাধারীরা শুরুটা করতে চাইবে নতুন উদ্যমেই।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিশ্ব ক্রিকেট কমিটির সদস্য পদে সাকিব

Read Next

রঙিন পোশাকে পাকিস্তানের বিপক্ষে নেই মালিঙ্গা-ম্যাথুস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share