জিম্বাবুয়ের বিপক্ষে ক্যারিবীয়দের অপরিবর্তিত টেস্ট স্কোয়াড

featured photo1 1 19
Vinkmag ad

আসন্ন জিম্বাবুয়ের সফরের জন্য টেস্ট দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে খেলা টেস্ট সিরিজের দলটি অপরিবর্তিত রেখেছে ক্যারিবীয়রা। চলতি মাসের শেষ দিকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজটিতে যথারীতি ক্যারিবীয় দলকে নেতৃত্ব দেবেন জেসন হোল্ডার।

west

১৬ সদস্যের এই স্কোয়াডই ছিল ইংল্যান্ড সফরে। যেখানে দুর্দান্তভাবে পারফর্ম করলেও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ হেরেছে ২-১ ব্যবধানে। অবশ্য এই হারের মাঝেও তৃপ্তি ছিল ক্যারিবীয়দের। ১৭ বছর পর ইংল্যান্ডের মাটিতে টেস্ট জেতার স্বাদ পেয়েছে তারা।

ইংল্যান্ড সফরে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছিলেন কাইল হোপ ও রেমন রিফিয়ার। রেমন রিফিয়ারে টেস্ট অভিষেক না হলেও কাইল হোপ খেলেছেন তিন টেস্টেই। অপরিবর্তিত দলে রয়েছেন দুজনই।

তাই সেই স্কোয়াডের ওপরই আস্থা নির্বাচকদের। আসন্ন জিম্বাবুয়ে সফরে এই স্কোয়াড রাখার ব্যাখ্যায় কোর্টনি ব্রাউন জানান, ‘নির্বাচক প্যানেল ইংল্যান্ড সফরের স্কোয়াডই রেখে দিয়েছে।’

আগামী ২১ অক্টোবর (শনিবার) দু’দলের মধ্যকার প্রথম টেস্ট মাঠে গড়াবে। বুলাওয়েতে ম্যাচ শুরু বাংলাদেশ সময় দুপুর দেড়টায়। একই ভেন্যুতে একই সময়ে ২৯ অক্টোবর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডঃ জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেইগ ব্রাথওয়েট, দেবেন্দ্র বিশু, জার্মেইন ব্ল্যাকউড, রোস্টন চেস, মিগুয়েল কামিন্স, শেন ডরউইচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমেয়ার, কাইল হোপ, শাই হোপ, আলজারি জোসেফ, কিয়েরন পাওয়েল, রেইমন রিফার, কেমার রোচ।

৯৭ ডেস্ক

Read Previous

টি-১০ লিগে খেলবেন সাকিব?

Read Next

আবারও ব্যাটিং লজ্জায় আফগানদের কাছে বাংলাদেশের হার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share