গা গরমের ম্যাচে টাইগারদের বিপক্ষে ভিলিয়ার্স

featured photo1 1 13
Vinkmag ad

ওয়ানডে দলের নেতৃত্ব ছেড়ে এবি ডি ভিলিয়ার্স আছেন বিশ্রামে। অংশ নিচ্ছেন না ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে। ওয়ানডে সিরিজে ফিরছেন সেটা নিশ্চিত। তবে বাংলাদেশ দলকে ডি ভিলিয়ার্সের মুখোমুখি হতে হচ্ছে সীমিত ওভারের সিরিজ শুরুর গা গরমের ম্যাচেই। 

ব্লুমফন্টেইনে দ্বিতীয় টেস্টে স্বাগতিকদের বিপক্ষে লড়বে মুশফিকুর রহিমের দল। সেই মাঠেই তিন ম্যাচ ওয়ানডে সিরিজের আগে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচে লড়বে রঙিন পোশাকের বাংলাদেশ দল।

de villiers এর ছবি ফলাফল

স্বাগতিক আমন্ত্রিত দলের নেতৃত্বে থাকছেন সদ্যই টেস্ট ক্রিকেটকে বিদায় বলে দেয়া জেপি ডুমিনি। সাদা পোশাকে না খেললেও ডুমিনি নিয়মিতই খেলবেন ওয়ানডে আর টি-টোয়েন্টির জার্সিতে। টেস্ট যেহেতু খেলছেন না ডি ভিলিয়ার্স আর ডুমিনির কেউই। তাই সিরিজের আগে নিজেদের ঝালাই করে নিতে প্রস্তুতি ম্যাচে অংশ নিচ্ছেন দুজনই।

অভিষেক টেস্টেই এইডেন মারক্রাম দেখা পেতেন শতকের। তিন রানের আক্ষেপে শতকটা না আসলেও আলোটা নিজের উপর অনেকটা নিতে পেরেছেন সাবেক যুবদল কাপ্তান। রয়েছেন প্রস্তুতি ম্যাচের একাদশেও।

আর সোমবারে পচেফস্ট্রুম টেস্টের শেষদিনে বাংলাদেশকে স্পিন ঘুর্ণিতে কাঁপিয়ে দেয়া কেশব মহারাজও ডাক পেয়েছেন গা গরমের ম্যাচে। জাতীয় দলের জার্সিতে টি-টোয়েন্টিতে মাঠে নামা বিউরান হেন্ড্রিকসও আছেন প্রোটিয়া আমন্ত্রিত একাদশের দলে।

ব্লুমফন্টেইনে ১২ই অক্টোবরের প্রস্তুতি ম্যাচটায় হয়তোবা ফিরছেন সাকিব আল হাসানও। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা সহ টেস্ট দলের বাইরে থাকা সদস্যরা দক্ষিণ আফ্রিকায় উড়াল দেবেন ৯ই অক্টোবর। কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডেতে দু’দল মুখোমুখি হবে ১৫ই অক্টোবরে।

৯৭ প্রতিবেদক

Read Previous

শেষদিনের রোমাঞ্চে লঙ্কার জয়

Read Next

এত দ্রুত জিতবেন চিন্তাই করেননি ডু প্লেসিস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share