টাইগারদের শটে বিস্মিত প্রোটিয়ারা

featured photo1 1 2
Vinkmag ad

বাংলাদেশ দলের খেলার ধরনটা যে আক্রমণাত্মক তেমনটা ভালই জানা ছিল দক্ষিণ আফ্রিকা দলের। এরপরও প্রথম ইনিংসে টাইগার ব্যাটসম্যানদের খেলা কিছু শট দেখে অবাক হয়েছেন কেশব মহারাজের দল। 

268642

তৃতীয় দিনে এলোমেলো শট এসেছে মোটামুটি সব ব্যাটসম্যানের ব্যাট থেকেই। তার মধ্যে আলাদা করে বলা যায় মাহমুদুল্লাহ রিয়াদের কথা। রান করেছেন ৬৬ যার ৫০ রানই এসেছে বাউন্ডারি থেকে।

এগারো চার আর এক ছয়ের ইনিংসে রিয়াদ খেলেছেন বেশ কিছু ঝুঁকিপূর্ণ শট। সাব্বির রহমান তো অভিষেক টেস্ট খেলতে নামা এইডেন মারক্রামকে করে বসেছেন রিভার্স সুইপ। ঐ পরিস্থিতিতে মুশফিকুর রহিমের দলের অমন শট দেখে প্রোটিয়াদের প্রতিনিধি হয়ে সংবাদমাধ্যমের সামনে এসে কেশব মহারাজ প্রকাশ করেছেন বিস্ময়।

“আমরা জানি, বাংলাদেশ একটি আক্রমণাত্মক দল। তারপরও আজকে ওদের কয়েকটি শট দেখে আমরা অবাক হয়েছি।”

উইকেট নিয়ে সবার জিজ্ঞাসা ছিল মুমিনুলের কাছে। দক্ষিণ আফ্রিকান দলের সবচেয়ে সফল বোলারকেও মুখোমুখি হতে হয়েছে সেই প্রশ্নের। উত্তরটা সবচেয়ে ভাল জানাতে পারবে ব্যাটসম্যানরা, জবাবে বলেছেন কেশব মহারাজ।

“কন্ডিশন কেমন ব্যাটসম্যানরাই তা সবচেয়ে ভালো বলতে পারবে। উইকেট ক্রমশ ব্যাটিংয়ের জন্য ভালো হচ্ছে নাকি খারাপ হচ্ছে সেটা তারাই বলতে পারবে।”

যে পরিস্থিতিতে আছে ম্যাচ কেশব মহারাজের সামনে ইনিংস ঘোষণার বিষয়টা আসা অনুমেয়ই ছিল। অবশ্য, উত্তরে কোন মন্তব্য করতে চাননি এই বাঁহাতি স্পিনার।

“আলোক স্বল্পতার জন্য আজ এক ঘণ্টার খেলা নষ্ট হল। আগামীকাল সকালে আমরা পরিস্থিতি দেখব।”

৯৭ প্রতিবেদক

Read Previous

অসম্ভব ছিলোনা সাড়ে চারশো রানওঃ মুমিনুল

Read Next

আমলাকে ফেরালেন মুস্তাফিজ, বোলিংয়ে লড়ছে টাইগাররা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share