সৌম্যকে পেতে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা

featured photo1 1 89
Vinkmag ad

ম্যাচের ঠিক আগে বাংলাদেশের ব্যাটিংয়ের উদ্বোধনটা কারা করবেন সে নিয়ে কাপ্তান মুশফিকের দুঃচিন্তাটা বেড়েই চলছিলো। তাকে নির্ভার করে তামিম ইকবাল হয়ে উঠেছেন ম্যাচ খেলার জন্য প্রস্তুত। এবার পালা সৌম্য সরকারের। সেরেও উঠছেন সৌম্য। তাকে পেতে দল অপেক্ষা করবে একদম শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা, জানিয়েছেন মুশফিকুর রহিম। 

soumya test practise 2017 এর ছবি ফলাফল

সিরিজের প্রথম টেস্টে আজ (বৃহস্পতিবার) স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ দল। আর সেই ম্যাচের আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুশফিক আশা প্রকাশ করেছেন সৌম্য এবং তামিম দুজনকেই দলে পাওয়ার।

কাঁধের চোটে সোমবার অনুশীলনই করেননি সৌম্য। মঙ্গলবার ব্যাট হাতে তাকে দেখা গেছে পচেফস্ট্রমের অনুশীলন উইকেটে। আর বুধবার দলের অন্যান্যদের সাথে খেলেছেন ফুটবল। তাই ম্যাচের আগেই সৌম্যকে পেয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন দলনায়ক মুশফিক।

“শেষ ১০ দিন আমরা খুব ভালো প্রস্তুতি নিয়েছি। সবাই ফিট আছে। সৌম্যর একটু সমস্যা। আশা করি, সেও খেলার আগে পুরোপুরি ঠিক হয়ে যাবে।”

উইকেটের পেছনে অধিনায়ককেই দেখা যাচ্ছে কিনা এমন প্রশ্নের মুখোমুখি হতে হবে জানা ছিল মুশফিকের। উত্তরে বললেন দলের ভারসাম্যকে মাথায় রেখেই সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।

“এটা তো জানেনই দলের কম্বিনেশনের ওপর নির্ভর করে। আর সৌম্য যদি ফিট থাকে তাহলে ভিন্ন একটা কম্বিনেশন আপনারা দেখতেও পারেন। যেমন কন্ডিশন, যেমন উইকেট তাতে তিনজন পেসার তো খেলতেই পারে।”

পায়ের পেশিতে টান লেগে তামিম অংশ নিতে পারেননি প্রস্তুতি ম্যাচের প্রায় পুরোটাতেই। দলের অন্যতম সেরা ব্যাটসম্যানের সুস্থতা তাই মুশফিককে ম্যাচের আগে দিচ্ছে স্বস্তি।

“এখন পর্যন্ত তামিম খুব ভালো অবস্থায় আছে। আজ বিকালে যদি খারাপ কিছু না হয় তাহলে ও কাল মাঠে নামবে। আশা করি, ও খেলার জন্য সম্পূর্ণ প্রস্তুত থাকবে। এটা আমাদের জন্য বড় খবর।”

৯৭ ডেস্ক

Read Previous

‘প্রোটিয়াদের মুখোমুখি হওয়ার সেরা সময় এখনই’

Read Next

ছোট মাঠে সাকিবহীন বাংলাদেশের কঠিন চ্যালেঞ্জ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share