অবশেষে দক্ষিণ আফ্রিকার পথে রুবেল

featured photo1 1 70
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকা সফরে দলে ফেরা পেসার রুবেল হোসেনকে নিয়ে সংশয়টা কাটছিলোই না। বোর্ডিং পাস না থাকায় বিমানবন্দর থেকে রুবেল ফিরেছিলেন সোজা নিজের বাসায়। অবশেষে সমাধান হয়েছে সমস্যার। ইমিগ্রেশনের বাধা পেরিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ আফ্রিকার বিমানে চেপেছেন রুবেল। 

ছবি ফলাফল

বিসিবি প্রধান নাজুল হাসান পাপন জানিয়েছেন, দক্ষিণ আফ্রিকান ক্রিকেট বোর্ড স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগাযোগ করে সমস্যার নিষ্পত্তিতে সহায়তা করেছে।

শনিবারেই দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা পৌছানোর কথা ছিল রুবেলের। কিন্তু বৈধ ভিসা এবং পাসপোর্ট থাকার পরেও দক্ষিণ আফ্রিকান ইমিগ্রেশনের নতুন নিয়মে আটকে গেছেন এই পেসার।

নতুন নিয়মে বিমানে চড়ার জন্য যাত্রী তালিকাতেও থাকতে হবে আরোহীর নাম। আর সেখানেই ইমিগ্রেশন কর্তৃপক্ষ খুঁজে পায়নি রুবেলের নামটি। যার ফলে বৈধ ভিসা থাকার পরেও বোর্ডিং পাস না থাকায় রুবেলকে ফিরতে হয়েছে নিজ বাসগৃহে।

তাই, জাতীয় দল যখন বেনোনির উইলোমুর পার্কে ব্যস্ত প্রস্তুতি ম্যাচ খেলায় রুবেল তখনও আকাশে, দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

প্রস্তুতি ম্যাচে না থাকলেও টেস্ট সিরিজের পুরোটাতেই রুবেল দৌড়াচ্ছেন বল হাতে। পচেফস্ট্রমে সিরিজের প্রথম টেস্টে রুবেল খেলবেন  নামছেন এমনটা এখন নিশ্চিত। দ্বিতীয় টেস্ট ব্লুমফন্টেইনে মাঠে গড়াবে ৬ অক্টোবর থেকে।

৯৭ ডেস্ক

Read Previous

লঙ্কান টেস্ট দলে দুই নতুন মুখ

Read Next

তিনশো পেরিয়ে ইনিংস ঘোষনা বাংলাদেশের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share