ছাড়পত্রের অপেক্ষায় রুবেল

nju
Vinkmag ad

রুবেল হোসেন  জানেননা তিনি কি আদৌ দক্ষিণ আফ্রিকা যেতে পারবেন কিনা। কি দূর্ভাগা কপাল, কোন এক কালো তালিকা ভুক্ত আসামি রুবেল হোসেনের কারণে যেতে পারছেননা টাইগার পেসার রুবেল হোসেন।

আজ বিকেল পর্যন্তও দক্ষিণ আফ্রিকা দূতাবাস থেকে কোন ছাড়পত্র পাননি রুবেল হোসেন। তাঁর সতীর্থরা দক্ষিণ আফ্রিকা পৌঁছে সেরে ফেলেছেন তিনদিনের প্রস্তুতিও। কিন্ত রুবেল হোসেন এখনও অপেক্ষায় ছাড়পত্রের।

000 ME17V

বলাই যায় আগামী ২১ তারিখ থেকে শুরু হতে যাওয়া দক্ষিণ আফ্রিকা’র আমন্ত্রিত একাদশের সাথে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছেনা রুবেলের।

এ নিয়ে চিন্তিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। আজ বুধবার বিসিবি’র প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী গণমাধ্যমকে জানান, “রুবেলের ব্যপারে আমরা এখনও আশা হারাচ্ছিনা। এই ব্যপারে আমরা দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডকে জানিয়েছি। তারাও বিষয়টি নিয়ে তৎপর। এ নিয়ে সংশ্লিষ্ট বিভাগের সাথে যোগাযোগ করার চেষ্টা করছে তাঁরা। দক্ষিণ আফ্রিকা থেকে ক্লিয়ারেন্স পেলেই রুবেলকে দ্রুত পাঠিয়ে দিবো”।

দীর্ঘ নয় বছর পর দক্ষিণ আফ্রিকায় খেলতে গিয়েছে বাংলাদেশ। পূর্ণাঙ্গ সফরে রয়েছে দুটি টেস্ট ম্যাচ, তিনটি ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

এই দলে রুবেল ছিলেন অন্যতম সদস্য। দক্ষিণ আফ্রিকার উইকেট পেস সহায়ক হওয়ার রুবেলকে ডাকা হয়েছিলো দলে। চলতি মাসের ২৮ তারিখেই শুরু হবে প্রথম টেস্ট। তাঁর আগেই যেতে হবে রুবেলকে।

এই প্রসঙ্গে বিসিবি মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস জানান, “রুবেলের ব্যপারে আরেকটু অপেক্ষা করতে হবে। আশা করছি আগামী দু’দিনের মধ্যে সমাধান না হলে বিকল্প কাউকে ভাবতে হতে পারে বিসিবিকে”।

 

97 Desk

Read Previous

ইনজুরিতে ম্যাথুস, পাকিস্তানের বিপক্ষে শুরুতেই নেই

Read Next

ধোনির মাথায় উঠতে পারে পদ্মভূষণের মুকুট

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share