ইনজুরিতে ম্যাথুস, পাকিস্তানের বিপক্ষে শুরুতেই নেই

featured photo1 1 66
Vinkmag ad

আবারও ইনজুরিতে পড়েছেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস। পাকিস্তানের সঙ্গে টেস্ট সিরিজকে সামনে রেখে ট্রেনিং সেশনে পেশীতে চোট পেয়েছেন। ফলে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে মাঠে দেখা যাবে না ম্যাথুসকে।

mathews e1505906061909

গত ১২ মাসে ক্যারিয়ারের সবথেকে বেশি ইনজুরির কারণে মাঠ ছাড়েন ম্যাথুস। গত বছরের আগস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ ওয়ানডেতে পেশীতে চোট পেয়েছিলেন। পরবর্তীতে সফরের বাকি ম্যাচের জন্য বাদ পড়েছিলেন। এরপর অক্টোবরে জিম্বাবুয়ের বিপক্ষে দু’টি টেস্টেও ছিলেন মাঠের বাইরে।

এরপর চলতি বছরের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন ম্যাথুস। বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট, ওয়ানডে খেলতে না পারলেও টি-টোয়েন্টি সিরিজে খেলার ব্যাপারে আশাবাদী ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত টি-টোয়েন্টি ম্যাচেও মাঠে নামতে পারেননি অভিজ্ঞ এ লঙ্কান অলরাউন্ডার।

এবার ম্যাথুসের ইনজুরি শ্রীলঙ্কাকে বেশ ভোগাবে বলে ধারণা করা হচ্ছে। হোম সিরিজে বাংলাদেশের কাছে টেস্ট ম্যাচ হারার পর ভারতের কাছে সাদা ও রঙ্গিন পোশাকের সব ম্যাচে পরাজিত হয় শ্রীলঙ্কা। মনোবলের দিক থেকেও বেশ পিছিয়ে আছে লঙ্কানরা।

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি আবু ধাবির শেখ আবু জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আগামী ২৮ সেপ্টেম্বর। এরপর দুবাইতে ৬ সেপ্টেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটি হবে। পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচ দিয়েই লঙ্কানরা প্রথম বারের মতো দিবা-রাত্রির টেস্ট খেলতে মাঠে নামবে।

৯৭ ডেস্ক

Read Previous

মেয়েদের ক্রিকেটে জয় পেয়েছে আবাহনী-মোহামেডান

Read Next

ছাড়পত্রের অপেক্ষায় রুবেল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share