এজিএম বন্ধের আইনি নোটিশ পায়নি বিসিবি

featured photo1 59
Vinkmag ad

বিসিবির পরিচালনা নিয়ে নানা গুঞ্জন, মামলার পর গত ২৬ জুলাই ঝুলে থাকা মামলার রায় বিসিবির পক্ষেই গিয়েছিল। সে অনুযায়ী আগামী নির্বাচনসহ অনেক ইস্যুতেই কাজ গুছানোও শুরু করে দিয়েছে বিসিবির বর্তমান পরিচালনা পর্ষদ, আগামী ২ রা অক্টোবর নির্বাচনের তারিখও প্রায় চূড়ান্ত কিন্তু মাস দেড়েকের ব্যবধানেই নতুন ঝামেলায় পড়েছেন বিসিবি।

বিসিবির সাবেক পরিচালক স্থপতি মোবাশ্বের আলম বর্তমান পরিচালনা পরিষদের কার্যক্রম কে অবৈধ বলে ছুড়ে দিয়েছেন চ্যালেঞ্জ, পাঠিয়েছেন বিসিবি বরাবর আইনি নোটিশ।

দেশের সব সংবাদ মাধ্যম খবরটি ফলাও করে সংবাদ করলেও নোটিশ পাওয়ার বিষয়টি ধোঁয়াশার মধ্যে রেখেছেন খোদ বিসিবি।
বিসিবি সুত্র বলছে তারা এখনো আইনি নোটিশই পায়নি। আর তাই এ ব্যাপারে এখনই কোন আনুষ্ঠানিক মন্তব্যে রাজি নয় বিসিবি। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান ‘আমরা কোনোরকম আইনি নোটিশ হাতে পাইনি। আর হাতে পেলে বোর্ডের আইনজ্ঞদের সঙ্গে কথা বলব। তারপর এ বিষয়ে বলা যাবে।’

বিসিবি সভাপতি ছাড়াও নোটিশ পাঠানো হয় যুব ও ক্রীড়া মন্ত্রনালয় এবং এর সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ ও এর চেয়ারম্যান বরাবরও।

উল্লেখ্য গত ১৬ সেপ্টেম্বর পাঠানো আইনি নোটিশে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে বিসিবিকে বার্ষিক ও বিশেষ সভা আয়োজনের যাবতীয় কার্যক্রম বন্ধ করতে বলা হয়েছে। একই সঙ্গে বর্তমান বোর্ড সভাপতি এবং পরিচালনা পর্ষদকে তাদের দায়িত্ব পালন থেকে বিরত থাকতে বলা হয়েছে।

৯৭ ডেস্ক

Read Previous

রুবেলের দক্ষিণ আফ্রিকা যাওয়া অনিশ্চিত!

Read Next

সর্বোচ্চ পারিশ্রমিক সাকিবের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share