রুবেলের দক্ষিণ আফ্রিকা যাওয়া অনিশ্চিত!

featured photo1 38
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট স্কোয়াডে সুযোগ পেয়েছিলেন। কন্ডিশন বিবেচনায় রুবেল হোসেনকেই বাংলাদেশের তুরুপের তাস ভাবা হচ্ছিলো। তবে দল দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গেলেও রুবেল হোসেন এখনও যেতে পারেননি। ভিসা জটিলতায় এখনো বাংলাদেশে রয়ে গিয়েছেন তিনি।

3d76e15e046d202768940ebcabe55bf9 59c0a5c6e7550
ছবিঃ সংগৃহীত

দক্ষিণ আফ্রিকায় ভ্রমণের ব্যাপারে নতুন আইন প্রণয়ন করেছে দেশটি। তাতেই বেঁধেছে বিপত্তি। নিরাপত্তা সংক্রান্ত সবুজ সংকেত না পাওয়ার কারণে রুবেল হোসেনকে এমিরেটস বিমান নিতে অস্বীকৃতি জানিয়েছে।

সোমবার পর্যন্তও প্রয়োজনীয় কাগজপত্র হাতে পাননি রুবেল হোসেন। তাই রুবেল হোসেন যথাসময়ে দক্ষিণ আফ্রিকায় দলের সাথে যোগ দিতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

এই বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী জানিয়েছেন, ‘দ্রুত সেই কাগজপত্র হয়তো পাওয়া সম্ভব হচ্ছে না। আমি ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী হারুন লরগাততে বিষয়টি জানিয়েছি। তিনি আমাকে নিশ্চিত করেছেন বিষয়টি তিনি দেখবেন।’

তিনি আরো বলেন, ‘বর্তমানে কিছু দেশে ভ্রমণ করতে গেলে নিরাপত্তা ছাড়পত্র লাগে। আর সেটা সেসব দেশই দিয়ে থাকে। এটা নতুন আইন। মনে হচ্ছে রুবেল সেই ঝামেলাতেই পড়েছে।’

বিসিবি সূত্র থেকে জানা গেছে, দক্ষিণ আফ্রিকায় রুবেল হোসেন নামে একজনকে কালো তালিকাভূক্ত করে রেখেছে ইমিগ্রেশন কর্তৃপক্ষ। নামের সাথে মিলে যাওয়াতেই এই বিপত্তি।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

চূড়ান্ত হলো বিপিএলের সূচি

Read Next

এজিএম বন্ধের আইনি নোটিশ পায়নি বিসিবি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share