বৃষ্টি থামিয়ে দিলো মাশরাফিকে

fgh
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতি নিতেই সাদা জার্সিতে মাঠে নেমেছিলেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। খুলনা বিভাগের হয়ে প্রায় তিন বছর পর লাল বলে বোলিং করলেন মাশরাফি।

জাতীয় লিগের টায়ার ওয়ানের খেলায় খুলনা বিভাগ মুখোমুখি হয়েছিলো রংপুর বিভাগের। প্রথম ইনিংসে মাশরাফি ১ উইকেট পেলেও দারুণ বোলিং করেছিলেন তিনি। প্রথম ইনিংসে ১৪.৩ ওভার বোলিং করে রান দিয়েছেন ৬১। ফেরান ৮৯ রান করা সোহরাওয়ার্দি শুভকে।

প্রথম ইনিংসে ১ উইকেট পেলেও দ্বিতীয় ইনিংসে বল হাতে ঝড় তুলেন নড়াইল এক্সপ্রেস। মাশরাফির সামনে দাঁড়াতেই পারেনি রংপুরের ব্যাটসম্যানরা। মাত্র ৪ ওভার বোলিং করে তুলে নেন ৩ উইকেট।

এই চার ওভারে রান দিয়েছেন মাত্র ১২। যার ভেতর ছিল একটি মেডেন ওভার। নাসির হোসেন, আরিফুল হক আর মাহমুদুল হাসানকে শিকার করেন মাশরাফি বিন মর্তুজা।

এর খানিক পরে বৃষ্টি শুরু হলে এখন পর্যন্ত আর মাঠে গড়ায়নি দিনের বাকি খেলা। আশা করা হচ্ছে আজকের দিনের খেলা আর হবেনা বলেও।

আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের জন্য নিজেকে ফিট রাখতেই এবারের লিগ খেলছেন তিনি। তবে দুই ম্যাচ খেলার কথা থাকলেও পরের ম্যাচ না খেলার সম্ভাবনাই বেশি।

চলতি মাসের ২৮ তারিখে দক্ষিণ আফ্রিকা সফরের প্রথম টেস্ট খেলতে মাঠে নামবে সফরকারী বাংলাদেশ দল। এছাড়া আগামী মাসের ১৫ তারিখে শুরু হবে ওয়ানডে সিরিজ। তাঁর আগেই কিছু দিন নিজের মত অনুশীলন চালিয়ে যাবেন তিনি।

 

97 Desk

Read Previous

বিজয়ের প্রথম দ্বি-শতক

Read Next

ফরহাদে হেসেছে রাজশাহী, সাজ্জাদুলে বেঁচেছে চট্টগ্রাম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share