স্ট্যান্ড দেবে গিয়ে আহত তিন দর্শক

featured photo1 1 56
Vinkmag ad

চেস্টার-লি-স্ট্রিটের কাউন্টি গ্রাউন্ডে তখন চলছিল স্বাগতিক ইংল্যান্ড এবং সফরকারী উইন্ডিজের মধ্যকার একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ। হঠাৎই এমিরেটস রিভারসাইড মাঠটির একটি অস্থায়ী স্ট্যান্ড খানিকটা দেবে গিয়ে মাঠে সৃষ্টি করে অস্থিরতা। স্ট্যান্ডটির আংশিক পতনে আহত হয়েছেন খেলা উপভোগ করতে আসা তিন দর্শক। 

স্থানীয় সময় আনুমানিক সাড়ে ৯টার দিকে স্টেডিয়ামটির উত্তর-পূর্ব কোণার একটি স্ট্যান্ড আচমকা নেমে যায় অনেকটাই। স্বাগতিক দল তখন ক্যারিবীয়দের ছুঁড়ে দেয়া লক্ষ্যমাত্রা তাড়া করতে ব্যাটিং করছে।

i 2

বিখ্যাত ইংলিশ দৈনিক ডেইলি টেলিগ্রাফ জানায়, ক্ষতিগ্রস্থ স্ট্যান্ডটির মেঝেতে গর্তের সৃষ্টি হয়। গর্তে পড়ে গিয়ে একজন মহিলা আহত হওয়ার খবরও জানা গেছে।

ঐ স্ট্যান্ডটিতে থাকা আরও প্রায় ২০০ দর্শককে পরে মাঠের অন্যপাশে সরিয়ে নিয়ে যাওয়া হয়। ডারহাম কাউন্টি ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে ঘটনাটির সত্যতা পাওয়া গিয়েছে। ভবিষ্যতে এমন ঘটনা যেন আর না ঘটে সেদিকেও লক্ষ্য রাখা হবে জানায় এমিরেটস রিভারসাইড স্টেডিয়াম কর্তৃপক্ষ।

১৯৯৫ সালে অভিষেক হওয়া ‘দ্যা রিভারসাইড’ নামে পরিচিত এই স্টেডিয়ামটি এখন পর্যন্ত ২৬টি আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করেছে। অবশ্য সাম্প্রতিককালে ইংলিশ বোর্ডের সাথে মামলাজনিত কারণে টেস্ট ক্রিকেট থেকে দূরেই রয়েছে চেস্টার-লি-স্ট্রিটের এই মাঠটি।

ইংলিশদের জন্য এমন ঘটনার সাথে পরাজয় যোগ হয়ে খুব ভাল কোন অনুভুতি না হলেও সফরকারীরা মাঠে ছেড়েছে জয় নিয়েই। টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে পরাজিত হলেও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি জিতে নিয়ে অতিথিরা সিরিজ জিতেছে ১-০ ব্যবধানেই।

৯৭ ডেস্ক

Read Previous

চামারা সিলভা নিষিদ্ধ ২ বছর

Read Next

বিজয়ে উজ্জ্বল খুলনা, জয়ের সম্ভাবনা ঢাকার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share