কক্সবাজারে ঢাকার রান বন্যা

match report 16
Vinkmag ad

ন্যাশনাল ক্রিকেট লিগ (এনসিএল) এর প্রথম পর্বের ম্যাচে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে টুর্নামেন্টের দুই দল বরিশাল বিভাগ ও ঢাকা বিভাগ। ম্যাচের প্রথম দিনের খেলা মাঠে না গড়ালেও দ্বিতীয় দিনে বরিশালের বোলারদের উপর ছড়ি ঘুরিয়ে রান উৎসব করেছে ঢাকা ব্যাটসম্যান’রা।

গতকাল খেলা শুরুর কথা থাকলেও মাঠ খেলার অনুপযোগী থাকাতে ভেস্তে গেছে প্রথম দিনের খেলা, মাঠে গড়ায়নি কোন বল। আজ অবশ্য খেল হয়েছে পাক্কা নব্বই ওভার। যেখানে শুরু থেকেই বরিশালের সোহাগ গাজী, তানভীর ইসলামদের নাস্তানাবুদ করে ছেড়েছেন রনি তালুকদার, সাইফ হাসান’রা।

সকালে টসে জিতে শুরুতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার দলপতি মোশাররফ হোসেন রুবেল। ঢাকার হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে আসেন দুই ব্যাটসম্যান আব্দুল মাজিদ ও রনি তালুকদার। দু’জনে মিলে গড়েন ৮২ রানের জুটি। তানভীর ইসলামের বলে সোহাগ গাজীর হাতে ক্যাচ দিয়ে ৩১ রানে মাজিদ আউট হলে ভাঙ্গে এই ওপেনিং জুটি, এরপর ক্রিজে আসেন অনূর্ধ্ব উনিশ দলের অধিনায়ক সাইফ হাসান। রনি তালুকদার ও সাইফ হাসান মিলে শাসন করতে থাকেন বরিশালের বোলারদের। এই দুই ব্যাটসম্যানের জুটি থেকে আসে ১৪১ রান। সেঞ্চুরির পর ১২১ রান করে আউট হন রনি তালুকদার।

Saif Hasan 1
১০৬ রান করে অপরাজিত সাইফ হাসান

রনির আউটের পর সাইফ হাসানও পার করেন ১০০ রানের ম্যাজিক ফিগার। এরপর কোন উইকেট না হারিয়ে সাইফ আর রাকিবুল মিলে অবিচ্ছেদ্য ৮৬ রানের জুটি গড়ে ৩০৯/২ রানে পার দ্বিতীয় দিনের পুরোটাই। বরিশালের অধিনায়ক কামরুল ইসলাম রাব্বি এদিন আট জন বোলার ব্যাবহার করলেও পায়নি বলার মত তেমন কোন সাফল্য! সাইফ হাসান ১০৬* এবং রাকিবুল হাসান অপরাজিত আছেন ৪৫* রান করে।

সংক্ষিপ্ত স্কোর
ঢাকা বিভাগঃ ৩০৯/২ (৯০) রনি তালুকদার ১২১, সাইফ হাসান ১০৬*, মনির হোসেন ১/৭৩, তানভীর ইসলাম ১/৭৫

৯৭ ডেস্ক

Read Previous

বিপিএলে ক্যারিবীয়দের আধিক্য

Read Next

আক্সারের ইনজুরিতে সুযোগ মিললো জাদেজার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share