শক্ত অবস্থানে আশরাফুলের ঢাকা মেট্রো

match report 15
Vinkmag ad

জাতীয় ক্রিকেট লিগের ১৯তম আসরে দ্বিতীয় স্তরের ম্যাচে লড়াই করছে চট্টগ্রাম বিভাগ ও ঢাকা মেট্রো। দ্বিতীয় দিন পঞ্চাশ ওভার না পেরোতেই গুটিয়ে যায় চট্টগ্রাম। ২২৬ রানে এগিয়ে থেকে দিন শেষ করেছে ঢাকা মেট্রো।

বন্দর নগরী চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে পাঁচ উইকেটে ২৫৭ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে ঢাকা মেট্রো। প্রথম ইনিংসে সবকটি উইকেট হারানোর আগে স্কোর বোর্ডে ৩৪৪ রান তুলতে সক্ষম হয় মার্শাল আইয়ুবের ঢাকা মেট্রো। ঢাকা মেট্রোর হয়ে প্রথম ইনিংসে শতকের (১০৪) দেখা পান তারকা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল।

এছাড়া সৈকত আলী ৩৮, মেহরাব হোসেন জুনিয়র ৬৬, শরীফুল্লাহ ৩৮ রান করেন। চট্টগ্রামের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট নেন নাইম হাসান। এছাড়া দু’টি করে উইকেট পান মেহেদী হাসান রানা, শাখাওয়াত হোসেন ও মোহাম্মদ বেলাল।

এর জবাবে ব্যাটিংয়ে নেমে অল্প রানেই থেমে যায় চট্টগ্রামের ইনিংস। ৫০.৫ বলে মাত্র ১৩০ রানেই অলআউট হয়ে যায় চট্টগ্রাম। সর্বোচ্চ ২৮ রান আসে ওপেনার পিনাক ঘোষের ব্যাট থেকে। এছাড়া ইফতেখার সাজ্জাদ রনি করেন ২৩ রান। ঢাকা মেট্রোর হয়ে পাঁচ উইকেট শিকার করেন নিহাদুজ্জামান। শরিফুল্লাহ দু’টি এবং আলী আহমেদ নেন একটি উইকেট।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে মাত্র ১০ রানেই দুই উইকেট হারায় ঢাকা মেট্রো। ওপেনার শামসুর রহমান ০ এবং সৈকত আলী ৪ রানে সাজঘরে ফেরেন। ক্রিজে অপরাজিত আছেন আসিফ আহমেদ ও জাবিদ হোসাইন। তিন ওভারে ১২ রান তুলে দিন শেষে ২২৬ রানে এগিয়ে আছে ঢাকা মেট্রো।

সংক্ষিপ্ত স্কোরঃ

প্রথম ইনিংসঃ ঢাকা মেট্রো ৩৪৪/১০ (১১৮.৫), আশরাফুল ১০৪, মেহরাব (জুনিঃ) ৬৬, নাইম ৮৪/৪, রানা ৫৯/২

চট্টগ্রাম ১৩০/১০ (৫০.৫), পিনাক ২৮, নিহাদুজ্জামান ৪৫/৫

দ্বিতীয় ইনিংসঃ ঢাকা মেট্রো ১২/২ (৩)

৯৭ ডেস্ক

Read Previous

বিজয়ের শতকে রংপুরকে জবাব দিচ্ছে খুলনা

Read Next

বিপিএলে ক্যারিবীয়দের আধিক্য

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share