বিজয়ের শতকে রংপুরকে জবাব দিচ্ছে খুলনা

match report 14
Vinkmag ad

১৯তম জাতীয় ক্রিকেট লিগের প্রথম ম্যাচে দারুণ শতক হাঁকিয়েছেন খুলনা বিভাগের উদ্বোধনী ব্যাটসম্যান আনামুল হক বিজয়। তার ব্যাটে ভর করে দ্বিতীয় দিন শেষে রংপুরের বিপক্ষে বিনা উইকেটে ১৮৫ রান তুলেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন খুলনা।

bijoy 2

এদিন খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে লিগের প্রথম টায়ারের ম্যাচে ৬ উইকেটে ৩২৫ রান দিয়ে দ্বিতীয় দিনে ব্যাটিং শুরু করে রংপুর। আগের দিনে সেঞ্চুরির দেখা পাওয়া রংপুরের কাপ্তান নাইম ইসলাম ১৩৫ রান করে বিদায় নেন।

এরপর আরেক প্রান্ত আগলে দলকে টেনে নিয়ে যান সোহরাওয়ার্দি শুভ। ব্যক্তিগত ৮৯ রানে মাশরাফির বলে শুভ আউট হলে ৪৭১ রানের বিশাল সংগ্রহ পায় রংপুর বিভাগ।

খুলনার হয়ে সর্বোচ্চ চারটি উইকেট নেন পেসার আলামিন হোসেন। খুলনার দলপতি আবদুর রাজ্জাকের ঝুলিতে যায় তিন উইকেট। সাড়ে তিন বছর পর লাল বলে উইকেট পান বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এছাড়া আফিফ হোসেন ও তুষার ইমরান পান একটি করে উইকেট।

রংপুরের বিশাল স্কোরের সামনে খেলতে নেমে শুরুটা অসাধারণ করেছেন খুলনার দুই উদ্বোধনী ব্যাটসম্যান আনামুল হক বিজয় ও রবিউল ইসলাম রবি। ৫৭ ওভারে ১৮৫ রানের অবিচ্ছেদ্য জুটি গড়ে দ্বিতীয় দিন শেষ করেন দুই ব্যাটসম্যান।

শনিবার (১৬ সেপ্টেম্বর) প্রথম শ্রেণির ক্রিকেটে ১৩তম সেঞ্চুরির দেখা পান আনামুল। ১৭৫ বলে ১১টি চারের সাহায্যে ১০৫ রানে অপরাজিত আছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। আরেক ওপেনার রবি তিনটি চার ও একটি ছয়ের মারে ব্যাট করছেন ৬৭ রানে।

৯৭ ডেস্ক

Read Previous

‘সমালোচনা কাটিয়ে ওঠাই ক্রিকেটারদের জীবন’

Read Next

শক্ত অবস্থানে আশরাফুলের ঢাকা মেট্রো

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share