আশরাফুলের শতকে শক্ত অবস্থানে ঢাকা মেট্রো

match report 11
Vinkmag ad

জাতীয় ক্রিকেট লিগের উদ্বোধনী দিনে দ্বিতীয় স্তরের ম্যাচে ঢাকা মেট্রোর হয়ে তিন অঙ্কের রান করেছেন মোহাম্মদ আশরাফুল। আশরাফুল শতরান করে আউট হলেও অর্ধশতক পূর্ণ করে উইকেটে আছেন মেহরাব হোসেন জুনিয়র। ৫ উইকেট হারিয়ে ২৫৭ রান স্কোরবোর্ডে তুলে দিন শেষ করেছে ঢাকা মেট্রো।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ঢাকা মেট্রোর অধিনায়ক মার্শাল আইয়ুব। যদিও শুরুটা ভালো হয়নি ঢাকা মেট্রোর। দলীয় ৬ রানের মাথায় ৫ রান করে সাজঘরে ফেরেন শামসুর রহমান শুভ। তিনে নামা আসিফ আহমেদ যখন আউট হন দলের রান তখনও ৫০ রান থেকে দুই রান দূরে। ২১ রান পর ওপেনার সৈকত আলী ৩৮ রান করে ফিরলে বিপাকে পড়ে ঢাকা মেট্রো।

দলের বিপদ আরো বাড়িয়ে দিয়ে দলীয় ৭৪ রানের মাথায় আউট হন মেট্রো দলপতি মার্শাল আইয়ুব। ৫ম উইকেট জুটিতে মেট্রোকে উদ্ধার করে আশরাফুল-মেহরাব জুটি। ১৭৪ রানের জুটি ভাঙে আশরাফুল আউট হলে। আউট হওয়ার আগে ১৯৪ বলে ১২টি চার ও ২টি ছক্কায় ১০৪ রান করেন আশরাফুল। দিনের শেষ সময়ে আশরাফুল আউট হওয়ার পর বাকিটা সময় নির্বিঘ্নে কাটিয়ে দেন মেহরাব হোসেন জুনিয়র ও শরীফ উল্লাহ। ৬টি চার ও ১টি ছয়ে ৬৫ রান করে অপরাজিত থেকে দ্বিতীয় দিনের খেলা শুরু করবেন মেহরাব হোসেন জুনিয়র।

চিটাগাং ডিভিশনের হয়ে ২টি করে উকেট নিয়েছেন মেহেদী হাসান রানা ও শাখাওয়াত হোসেন। ১টি উইকেট পান মোহাম্মদ বেলাল।

সংক্ষিপ্ত স্কোরঃ

ঢাকা মেট্রো ২৫৭/৫(৯০), আশরাফুল ১০৪, মেহরাব (জুনিঃ) ৬৫*, সৈকত ৩৮, রানা ৪৭/২, শাখাওয়াত ৫৬/২

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

প্রোটিয়া সফরে টাইগারদের ম্যানেজার মিনহাজুল

Read Next

মাশরাফির ফেরার দিনে আলো কাড়লেন নাইম ইসলাম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share