প্রোটিয়া সফরে টাইগারদের ম্যানেজার মিনহাজুল

featured photo1 1 53
Vinkmag ad

আগে থেকেই কাজ করে যাচ্ছেন প্রধান নির্বাচক হিসেবে। চলতি মাসে দক্ষিণ আফ্রিকার সাথে টেস্ট সিরিজের জন্য ইতোমধ্যে দল নির্বাচনও হয়ে গেছে। এবার আসন্ন সফরে বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্ব পালন করবেন সাবেক ক্রিকেটার মিনহাজুল আবেদিন নান্নু। 

nannu e1505470425926

পূর্বে টাইগারদের ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন খালেদ মাহমুদ সুজন। এরমধ্যে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন। এরপর সিঙ্গাপুরে বেশ কয়েকদিন উন্নত চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন। বর্তমানে সুস্থ থাকলেও ব্যক্তিগত কারণ দেখিয়ে দক্ষিণ আফ্রিকা সফরে ম্যানেজারের দায়িত্ব পালন করতে অস্বীকৃতি জানিয়েছেন বিসিবি কর্মকর্তা সুজন।

বিসিবি থেকে গত বুধবারই জানানো হয়েছে, আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে ম্যানেজারের দায়িত্ব দেওয়া হয়েছে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিনকে। আগামীকাল (১৬ সেপ্টেম্বর) দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ দল। প্রায় ৯ বছর পর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে প্রোটিয়া সফরে যাচ্ছে টাইগার বাহিনী।

বৃহস্পতিবার মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে প্রধান নির্বাচক জানান, ‘৯ বছর আগের ও বর্তমানের ক্রিকেটের মধ্যে কিন্তু পার্থক্য আছে। এখন দল আগের থেকে অনেক পরিণত, এখন টেস্ট খেলছে বেশি। এর পাশে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলছে। গত এক বছরের টেস্ট ক্রিকেটে ধারাবাহিকতা ধরে রাখতে পারলে ভালো কিছু হবে বলে আমরা আত্মবিশ্বাসী।’

এবারের দক্ষিণ আফ্রিকা সফরে দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও দু’টি টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। ২১ সেপ্টেম্বর বেনোনিতে তিন দিনের প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের সফরের ব্যাটে-বলের লড়াই। ২৮ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অনুষ্ঠিত হবে দুই দলের মধ্যকার প্রথম টেস্ট।

৯৭ ডেস্ক

Read Previous

আবারও জিম্বাবুয়ের ক্রিকেটে টেইলর

Read Next

আশরাফুলের শতকে শক্ত অবস্থানে ঢাকা মেট্রো

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share