তামিমের বিশ্রাম চাওয়ার গুঞ্জন

featured photo1 24
Vinkmag ad

কিছুদিন আগেই টেস্ট থেকে ছয় মাসের বিশ্রাম চেয়েছিলেন সাকিব আল হাসান। বিসিবি ছয় মাসের না দিলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে বিশ্রাম দিয়েছে সাকিবকে। সাকিবকে ছাড়া দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ টেস্টে কতটা ভালো করতে পারবে তা নিয়ে যখন সবাই হিসেব কষতে ব্যস্ত, তখন গুঞ্জন হয়ে এসেছে তামিমের বিশ্রাম চাওয়া! 

465351 tamim iqbal odi sad 700
ছবিঃ সংগৃহীত

ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রাম চাচ্ছেন তামিম ইকবাল। যদিও আশার কথা এই গুঞ্জনটি ডালপালা মেলেছে তামিমের ঘনিষ্ঠ মহল থেকে। তামিম ইকবাল আনুষ্ঠানিকভাবে এরকম চাওয়ার কথা জানাননি এখনও।

সাকিবের বিশ্রাম চেয়ে আবেদন বিসিবি মঞ্জুর করার পরেই কথা উঠেছিলো, তার দেখাদেখি এখন অন্য কেউ বিশ্রাম চাইবে কিনা। তামিম যদি সত্যিই বিশ্রাম চেয়ে থাকেন তাহলে বিসিবি’র বিষয়টা নিয়ে ভাববার প্রয়োজন রয়েছে। দক্ষিণ আফ্রিকার মতো প্রতিপক্ষের বিপক্ষে টেস্টে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ। এখন যদি ওয়ানডে তে না থাকেন তামিম তাহলে সিরিজ শুরুর আগেই ব্যাকফুটে থাকবে বাংলাদেশ।

এই মুহূর্তে বিশ্ব একাদশের হয়ে খেলতে পাকিস্তানে অবস্থান করছেন তামিম ইকবাল। যা রটেছে তা সত্যি কিনা তা জানাতে পারবেন তামিমই। যদিও তামিম ভক্তরা খুব করে চাইবেন এই গুঞ্জন যেনো সত্যি না হয়।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তান সফর করবে ওয়েস্ট ইন্ডিজ

Read Next

স্মিথের চেয়ে কোহলিকে ওয়ানডেতে এগিয়ে রাখছেন ক্লার্ক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share