এনসিএলের দুই রাউন্ডের সূচি

featured photo1 1 46
Vinkmag ad

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আনুষ্ঠানিকভাবে সূচি প্রকাশ করা না হলেও একদিন বাদেই আগামী শুক্রবার শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ১৯তম আসর। ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ নামে এবারের মৌসুম অনুষ্ঠিত হবে পাঁচটি ভেন্যুতে।

ncl 1

দুই স্তর বিশিষ্ট এবারের লিগের প্রথম রাউন্ডে খেলবে আটটি দল। চার দিনের এই ক্রিকেট টুর্নামেন্টের প্রথম স্তরে লড়াই করবে খুলনা, ঢাকা, বরিশাল ও রংপুর। এছাড়া দ্বিতীয় স্তরে রয়েছে সিলেট, চট্টগ্রাম, রাজশাহী ও ঢাকা মেট্রো।

আগামী ১৫ সেপ্টেম্বর প্রথম স্তরের ম্যাচে রংপুর বিভাগ লড়াই করবে গত দুই আসরের চ্যাম্পিয়ন খুলনার সাথে। ম্যাচটি আয়োজিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। প্রথম স্তরের অন্য ম্যাচে কক্সবাজার স্টেডিয়ামে মুখোমুখি হবে ঢাকা বিভাগ ও বরিশাল বিভাগ।

একই দিনে দ্বিতীয় স্তরের ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢাকা মেট্রোর বিপক্ষে খেলবে চট্টগ্রাম বিভাগ। দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মাঠে নামবে রাজশাহী ও সিলেট বিভাগ।

আগামী ২২ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত হবে এনসিএলের দ্বিতীয় রাউন্ড। এই রাউন্ডে প্রথম স্তরে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে স্বাগতিক খুলনা ও বরিশাল বিভাগের মধ্যকার ম্যাচ। প্রথম স্তরের অন্য ম্যাচে শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা বিভাগের লড়াই হবে রংপুর বিভাগের সঙ্গে।

এছাড়া দ্বিতীয় স্তরে কক্সবাজার একাডেমি গ্রাউন্ডে মুখোমুখি হবে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগ। দ্বিতীয় স্তরের অন্য ম্যাচে রাজশাহী বিভাগ স্বাগতিক হিসেবে মাঠে নামবে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবের সিদ্ধান্তকে সম্মান জানালেন মুশফিক

Read Next

‘সবাইকে চুপ করানোর একটাই উপায়, রান করা’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share