শ্রীলংকা-বাংলাদেশ-ভারত ত্রিদেশীয় সিরিজের সূচি চুড়ান্ত

শ্রীলঙ্কায় আগামী বছরের মার্চে পূর্বনির্ধারিত ত্রিদেশীয় সিরিজের সূচি চুড়ান্ত হয়েছে। স্বাগতিক শ্রীলঙ্কা ছাড়া অন্য দল দুটি হল বাংলাদেশ ও ভারত। মার্চের ৮ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত চলবে এই সিরিজ।

Mashrafe against sri lanka 2017 এর ছবি ফলাফল

সিরিজটি হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। মূলত শ্রীলঙ্কার ৭০ তম স্বাধীনতা দিবস ও লঙ্কান বোর্ডের ৭০ বছর পূর্তি উপলক্ষে এমন আয়োজন। এর আগে ১৯৯৮ সালে দেশটির ৫০ তম স্বাধীনতা দিবস উপলক্ষে প্রথমবার এমন আয়োজন করেছিল লঙ্কান বোর্ড প্রধান থিলাঙ্গা সুমাথিপালা, এবারও তারই উদ্যোগে সিরিজটি হতে যাচ্ছে।

সেবার ভারত, শ্রীলঙ্কার সাথে অপর দল হিসেবে সিরিজে অংশ নিয়েছিল নিউজিল্যান্ড। সিরিজে প্রত্যেক দল প্রত্যেকের সাথে দুটি করে ম্যাচ খেলবে, শীর্ষ দুটি দল ২০ মার্চ কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ফাইনাল খেলবে, অবশ্য সবগুলো ম্যাচই একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

sri lanka cricket captain and india captain together এর ছবি ফলাফল

এ প্রসঙ্গে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডকে দেওয়া এক বিবৃতিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান,” আমাদের ক্রিকেট অগ্রযাত্রায় শ্রীলঙ্কার সাহায্য ও অবদান অনস্বীকার্য, আর এই আমন্ত্রণ আবারও প্রমাণ করে বাংলাদেশের কাছে শ্রীলঙ্কা কতটা বন্ধুর জায়গায় আছে। এটা নিশ্চিতভাবেই বলা যায় এই টুর্নামেন্ট আমাদের তিনদেশের সম্পর্ক আরও মজবুত করবে।”

অ্যাডমিন

Read Previous

কোচের দায়িত্ব নিতে প্রস্তুত সুজন

Read Next

ছক্কার রেকর্ডে গেইলের পরেই পোলার্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।