শাহরিয়ার নাফিসকে দলে টানলো রাজশাহী কিংস

গত ২৮ অক্টোবর অনুষ্ঠিত হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন ষষ্ঠ আসরের ক্রিকেটার্স ড্রাফট অনুষ্ঠান। সেখানে প্লেয়ার্স ড্রাফটে কোনো দলই আগ্রহ দেখায়নি বাংলাদেশ দলের একসময়কার নির্ভরযোগ্য ব্যাটসম্যান শাহরিয়ার নাফিসের উপর। এনিয়ে নাফিস পরে আক্ষেপও করেছেন খুব। তবে খুব বেশিদিন সেই আক্ষেপে পুড়তে হলো না এই।বাঁহাতি ব্যাটসম্যানকে। ড্রাফটের পর সপ্তাহ দুয়েক গড়াতেই আজ এই বাঁহাতি ব্যাটসম্যানের সাথে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী কিংস।

আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের নয়া আসরের জন্য এরই মধ্যে ড্রাফট থেকে ডেকে নেওয়া ক্রিকেটারসহ সর্বমোট ১৭ জন খেলোয়াড়ের সাথে চুক্তি সেরেছে টুর্নামেন্টর দল রাজশাহী কিংস। বিপিএলের নিয়ম অনুযায়ী একটা দল সর্বোচ্চ ২১ জন পর্যন্ত ক্রিকেটার নিবন্ধন কর‍তে পারবে নিজেদের দলে। সেহিসাবে কোন দল ড্রাফটে পরে চাইলেও দলে টানতে পারবে অন্য ক্রিকেটারদের।

রাজশাহী কিংসের শেয়ার দেওয়া ছবি

তাইতো ওপেনার শাহরিয়ার নাফিসের সাথে চুক্তি সম্পন্ন করে ১৭ থেকে সংখ্যাটা ১৮ তে নিয়ে গেল রাজশাহীর ফ্র‍্যাঞ্চাইজি। বিষয়টি নিশ্চিত করা হয়েছে তাদের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে করা একটা পোস্টের মাধ্যমে।

যেখানে রাজশাহী কিংস কর্তৃপক্ষ লিখেছে, ‘সে (শাহরিয়ার নাফি) বাংলাদেশ টি-টোয়েন্টি দলের প্রথম অধিনায়ক। সে তার সময়ে সেরা, হার্ড হিটার ব্যাটসম্যান হিসেবে এখনো যথেষ্ট উপযোগী, যার উপর দল ভরসা করতে পারে। সে অভিজ্ঞ, ডিপেন্ডেবল। লেডিস এন্ড জেন্টেলম্যান আমাদের রাজ্যে স্বাগত জানাচ্ছি দলে নতুন যোগ দেওয়া ব্যাটসম্যান শাহরিয়ার নাফিসকে।’

রাজশাহী কিংসের ১৮ সদস্যের স্কোয়াডঃ

দেশিঃ মুস্তাফিজুর রহমান (আইকন), মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, জাকির হাসান, সৌম্য সরকার, ফজলে মাহমুদ রাব্বি, আরাফাত সানি, আলাউদ্দিন বাবু, মার্শাল আইয়ুব ও কামরুল ইসলাম রাব্বি এবং শাহরিয়ার নাফিস।

বিদেশিঃ ইসুরু উদানা (শ্রীলঙ্কা), লরি এভান্স (ইংল্যান্ড), কাইস আহমেদ (আফগানিস্তান), ক্রিশ্চিয়ান জঙ্কার (দক্ষিণ আফ্রিকা), রায়ান টেন ডেসকাটে (নেদারল্যান্ডস), সেকাগু প্রসন্ন (শ্রীলঙ্কা) ও মোহাম্মদ সামি (পাকিস্তান)।

৯৭ ডেস্ক

Read Previous

ছবিতে ছবিতে মুমিনুলের ১৬১

Read Next

‘হয়ে গেলে তো ক্ষিধেটা মিটে গেল’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।