মুস্তাফিজে মুগ্ধ মুম্বাই অধিনায়ক

কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান আইপিএল খেলতে এখন আছেন ভারতের মুম্বাইয়ে। আগের দুই আসরের দল সানরাইজার্স হায়দ্রাবাদ ছেড়ে পাড়ি জমিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। মুম্বাইয়ের ক্যাম্পে ঘাম ঝরাচ্ছেন মুস্তাফিজ। এই মুম্বাইয়ের অধিনায়ক বরাবরই মুস্তাফিজের ভক্ত। আর ভাল করতে উন্মুখ হয়ে থাকা এই মুস্তাফিজ তার নজড় কেড়েছে আলাদা করে। এমন একজন বোলারকে দলের লাইনআপে পাওয়াটাকে বড় ব্যাপার মনে করছেন মুম্বাই অধিনায়ক রোহিত।

জাতীয় দলের হয়ে বাংলাদেশের বিরুদ্ধে খেলায় ৯ বারের দেখায় ৫ বারই আউট হয়েছেন মুস্তাফিজের বলে। তাই মুস্তাফিজের বোলিং এখনো দুর্ভেদ্য মনে হয় রোহিতের কাছে। এবার সেই মুস্তাফিজের সাথে ড্রেসিংরুম ভাগাভাগি করবেন রোহিত শর্মারা। আর মুস্তাফিজকে দলে পাওয়ায় ভাগ্যবান মনে করছেন মুম্বাইয়ের অধিনায়ক।

মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল সাইটে মুস্তাফিজকে রীতিমত প্রশংসায় ভাসিয়েছেন ভারতীয় এই ওপেনার। ফিজের দুর্বোধ্য বোলিং নিয়ে মুম্বাই অধিনায়কের ভাষ্য, ‘‘আমরা নিকট অতীতে মুস্তাফিজের বলে দুর্দান্ত বৈচিত্র্য দেখেছি। সে এমন একজন, তাকে বুঝা মুশকিল, আর দল হিসেবে আমাদের এটাই চাওয়া। সে আমাদের বোলিং লাইন আপকে সমৃদ্ধ করেছে। আমি তার সঙ্গে খেলতে মুখিয়ে আছি।”

মুস্তাফিজ তার আইপিএল ক্যারিয়ারের প্রথম আসরেই চমক দেখান। সেবার দলকে চ্যাম্পিয়ন হতে সাহায্য করে, টুর্নামেন্টের সেরা ইমার্জিং খেলোয়াড় নির্বাচিত হন। তার দল সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএল শিরোপা দেখা পায়। হায়দ্রাবাদ দলে দুই আসর খেলার পর এবারে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছেন মুস্তাফিজ। এখন মাঠ নামার অপেক্ষা। ৭ এপ্রিল শুরু হতে যাওয়া আইপিএলের উদ্বোধনী খেলায় মাঠে নামবে রোহিত-মুস্তাফিজের দল।

৯৭ ডেস্ক

Read Previous

এই মাশরাফিতে মুগ্ধ তামিমও

Read Next

‘সাকিব ভালো বন্ধু এবং গ্রেট অলরাউন্ডার’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।