ফ্লাইট মিস করলেন আফ্রিদি, মিস দুই ম্যাচ

শহীদ আফ্রিদি

সঠিক সময়ে শ্রীলঙ্কার ফ্লাইট ধরতে পারেননি গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক শহীদ আফ্রিদি। টুইটারে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন আফ্রিদি নিজেই। ফ্লাইট মিসের সঙ্গে সময় ও কোয়ারেন্টাইন ইস্যু মিলিয়ে এলপিএলে গলের প্রথম দুই ম্যাচে আফ্রিদির খেলা অনিশ্চিত।

গতকাল (২৩ নভেম্বর) এলপিএলে অংশ নিতে শ্রীলঙ্কার বিমানে বসার কথা ছিল পাকিস্তানি তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদির। ফ্লাইট মিস করায় আগামী দুই ম্যাচ তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। গল গ্ল্যাডিয়েটর্স ফ্র‍্যাঞ্চাইজি আশা করছে আগামী বুধবারের মধ্যেই শ্রীলংকায় পৌঁছে যাবেন শহীদ আফ্রিদি।

টুইটারের পোস্টে শহীদ আফ্রিদি বলেছেন,

‘আজ সকালে কলম্বো যাওয়ার ফ্লাইট ধরতে পারিনি। চিন্তার কিছু নেই। গল গ্ল্যাডিয়েটরসের হয়ে এলপিএল খেলার জন্য শিগগিরই পৌঁছে যাব। সতীর্থদের সঙ্গে যোগ দেওয়ার অপেক্ষায় আছি।’

আফ্রিদিকে শ্রীলঙ্কায় পৌঁছে তিন দিনের আইসোলেশনে থাকতে হবে। এরপর এলপিএলের নিয়মানুসারে কোয়ারেন্টাইনে থাকতে হবে আরও কয়েকদিন। আর তাতেই আফ্রিদি মিস করে বসবেন শুরুর দুই ম্যাচ।

২৬ নভেম্বর শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল)। গল গ্ল্যাডিয়েটর্সের প্রথম এর পরদিন। জাফনা স্ট্যালিয়নসের বিপক্ষে সে ম্যাচে শহীদ আফ্রিদির পরিবর্তে অধিনায়কের ভূমিকায় থাকবেন সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকসে।

৯৭ ডেস্ক

Read Previous

শক্তির প্রমাণ মাঠে দিতে চান মাহমুদউল্লাহ রিয়াদ

Read Next

নিউ নরমালে ক্রিকেট ও পরিবার সামলানো কঠিন হয়ে যাচ্ছে ওয়ার্নারের

Total
2
Share