পাকিস্তানে পৌঁছেছে সাঙ্গাকারার দল, কাল প্রথম ম্যাচ

তিন টি-টোয়েন্টি ও ১ ওয়ানডে ম্যাচ খেলতে পাকিস্তানের লাহোরে এসেছে মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) দল। এ জন্য ১২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল এমসিসি। যার নেতৃত্বে শ্রীলঙ্কার কিংবদন্তি ও বর্তমানে এমসিসির প্রেসিডেন্ট কুমার সাঙ্গাকারা। আগামীকাল তাঁদের প্রথম ম্যাচ গাদ্দাফি স্টেডিয়ামে।

পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট পুরোপুরিভাবে ফেরাতে কাজ করে যাচ্ছে আইসিসি, এমসিসির মতো ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাগুলো। এরই লক্ষ্যে এবার ইংল্যান্ডের ঐতিহ্যবাহী মেরিলিবন ক্রিকেট ক্লাব (এমসিসি) ১২ সদস্যের একটি দল নিয়ে দেশটিতে সফর করছে।

আজ লাহোর বিমানবন্দরে এসে পৌঁছায় এমসিসি ক্রিকেট দল। পিসিবির সিইও ওয়াসিম খান তাঁদের বরণ করেন। এরপর সাঙ্গাকারার দল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করতে আসে। অনুশীলন শেষে অধিনায়ক সাঙ্গাকারা সংবাদ সম্মেলনে কথা বলেন।

শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা ছাড়াও তারকা ক্রিকেটারদের মধ্যে ইংল্যান্ডের রবি বোপারা রয়েছেন এই দলে। স্কটল্যান্ডের সাফিয়ান শরিফ ও মাইকেল লেস্ক আছেন দলে। নেদারল্যান্ডসের প্রতিনিধিত্ব করা রুলফ ভ্যান ডার মারউই ও ফ্রেড ক্ল্যাসেন খেলবেন এমসিসির হয়ে। বাকি ক্রিকেটাররা ইংল্যান্ডের কাউন্টি খেলোয়াড়।

পাকিস্তান সফরের এমসিসি স্কোয়াডঃ
কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), রবি বোপারা, মাইকেল বার্গেস, অলিভার হ্যানন-ডাল্বি, ফ্রেড ক্ল্যাসেন, মাইকেল লেস্ক, অ্যারন লিলি, ইমরান কাইয়ুম, উইল রোডস, সাফিয়ান শরিফ, রুলফ ভ্যান ডার মারউই, রস হোয়াইটলি।

কোচ: আজমল শাহজাদ।

এমসিসির পাকিস্তান সফরের সূচিঃ

১৪ ফেব্রুয়ারি- লাহোর কালান্দার্স বনাম এমসিসি, গাদ্দাফি স্টেডিয়াম, (টি-টোয়েন্টি)।

১৬ ফেব্রুয়ারি – পাকিস্তান শাহীন্স বনাম এমসিসি, এইচিসন কলেজ, (ওয়ানডে)।

১৭ ফেব্রুয়ারি – নর্দার্ন বনাম এমসিসি, এইচিসন কলেজ, (টি-টোয়েন্টি)।

১৯ ফেব্রুয়ারি – মুলতান সুলতান্স বনাম এমসিসি, এইচিসন কলেজ, (টি-টোয়েন্টি)।

৯৭ ডেস্ক

Read Previous

‘স্মাইলিং ইজ দ্যা বেস্ট রিভেঞ্জ’

Read Next

বঙ্গবন্ধু ইউল্যাব ফেয়ার প্লে কাপে এইউবি, এনএসইউ’র জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
34
Share