পরিত্যক্ত হল বিপিএলের দুই ম্যাচই

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বুধবার(১৫ নভেম্বর) বিপিএলের কোন বলই মাঠে গড়ায়নি। বৃষ্টির কারনে পরিত্যক্ত হয়েছে সিলেট সিক্সার্স-খুলনা টাইটান্স ও ঢাকা ডায়নামাইটস-চিটাগাং ভাইকিংস দুটি ম্যাচই।

বেলা বাড়ার সাথে সাথে গুড়িগুড়ি বৃষ্টি কখনো ভারি কখনো বা থেমে থেমে ঝরতেই থাকে। ফলে দুপুর একটা থেকে শুরু হওয়ার কথা থাকলেও সিলেট সিক্সার্স বনাম খুলনা টাইটান্সের মধ্যকার ম্যাচটি বৃষ্টি না থামায় একপর্যায়ে দুই আম্পায়ার পরিত্যক্ত ঘোষণা করেন ।

এতে দুই দলই সমান ১ পয়েন্ট করে পায় যা সিলেট কে তুলে দেয় পয়েন্ট টেবিলের শীর্ষে। ৬ ম্যাচে তিন জয়, দুই হার ও আজকের পরিত্যক্ত ম্যাচ মিলিয়ে ৭ পয়েন্ট নিয়ে তালিকার উপরেই ছিল সিলেট।

সিলেট -খুলনা ম্যাচ পরিত্যক্ত হলেও গ্যালারীতে অপেক্ষারত কিছু দর্শক ও টিভি দর্শকরা আশায় ছিল সন্ধ্যার ম্যাচে অন্তত দেরিতে হলেও মাঠে গড়াবে বল। কিন্তু সন্ধ্যায়ও বৃষ্টি না থামায় অনেকক্ষণ অপেক্ষার পর ঢাকা-চিটাগাং ম্যাচটিও পরিত্যক্তের খাতায় নাম লিখিয়ে ফেলে ।

এ ম্যাচেও ভাগাভাগি হয় পয়েন্ট, ফলে আগের ম্যাচেই শীর্ষে ফেরা সিলেট কে টপকে আবার শীর্ষে ফেরে ঢাকা ডায়নামাইটস। তিন জয়, এক হার ও এক পরিত্যক্ত ম্যাচের ফলে পাঁচ ম্যাচে সিলেটের সাথে ঢাকার পয়েন্টও ৭ তবে রান রেটে এগিয়ে থাকায় ও এক ম্যাচ কম খেলার সুবাদে শীর্ষস্থানে চলে যায় ঢাকা।

সিলেট সিক্সার্সের অবস্থান দুইয়ে, চার ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে কুমিল্লা আছে তিন নম্বরে। অন্যদিকে পাঁচ ম্যাচে দুই জয়, দুই পরাজয় ও আজকে সিলেটের সাথে পয়েন্ট ভাগাভাগি করে ৫ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ অবস্থানে খুলনা টাইটান্স।

একদিন বিরতি দিয়ে আগামী শুক্রবার(১৭ নভেম্বর) আবার মাঠে ফিরবে বিপিএল, ওইদিন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুপুর দুইটায় দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে মুশফিকুর রহিমের রাজশাহী কিংস ও নাসির হোসেনের সিলেট সিক্সার্স। সন্ধ্যা ৭ টায় দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও চিটাগাং ভাইকিংস।

৯৭ ডেস্ক

Read Previous

বিদেশি টি-টোয়েন্টি লিগে সমস্যা দেখেন না মাশরাফি

Read Next

বৃষ্টিতে শেষ জুনিয়র টাইগারদের ফাইনালের স্বপ্ন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।