ওয়ানডে সিরিজ খেলেই প্রচারণা শুরু করবেন মাশরাফি

দরজায় কড়া নাড়ছে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ। এর আগে ঘরের মাঠে আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডেতে বাংলাদেশ দলকে নেতৃত্বে দেওয়ার গুরুদায়িত্ব মাশরাফি বিন মর্তুজার কাঁধে। এমন সময়ে মাশরাফির রাজনীতির অঙ্গনে আসা নিয়ে চলছে তর্কবিতর্ক। নড়াইল আসন থেকে মাশরাফি বিন মুর্তজার নির্বাচন করা নিশ্চিত। এখন প্রশ্ন হলো, মাশরাফি নির্বাচনী প্রচার কি উইন্ডিজ সিরিজের পর শুরু করবেন, নাকি আগে থেকেই?

ফাইল ছবি

 

মাশরাফির পরিবারের সূত্রে জানা গেছে, বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক প্রচারণার কাজে ব্যস্ত হবেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলেই।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৯, ১১ ও ১৪ ডিসেম্বর তিনটি ওয়ানডে সিরিজ। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর। এর পর থেকেই প্রার্থীরা শুরু করতে পারবেন প্রচারণা। মাশরাফি সিরিজ খেলেই যে নির্বাচনী এলাকায় যাবেন, সেটি বোঝা গেল তাঁর বাবা গোলাম মর্তুজার কথায়, ‘‌ও খেলেই আসবে।’ বিসিবি সূত্রও জানিয়েছে একই খবর। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাশরাফি থাকবেন না, এমন খবর এখনো জানা নেই নির্বাচকদের।

মাশরাফি উইন্ডিজ সিরিজ খেলেই ঢাকা ছাড়বেন। অন্যদিকে জাতীয় দলের নির্বাচকমণ্ডলীও এখন পর্যন্ত মাশরাফির না থাকার বিষয়ে কোনো তথ্য পাননি। সুতরাং, শেষ পর্যন্ত সব ঠিক থাকলে ভক্তদের জন্য সুখবরই বটে।

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান আশা প্রকাশ করেন, মাশরাফিকে পাওয়া যাবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে, ‘আমার সঙ্গে ওর যে কথা হয়েছে, তাতে ওর যখন খেলা থাকবে তখন সে খেলবে। ওর কাছে এখনো ক্রিকেটই আগে। আমি যা বলছি সেটাই যে হুবহু হবে, সেটা নয়। ও নিজেও বলছে, খেলবে। আমরা মনেপ্রাণে বিশ্বাস করি ওর যে কটা খেলা আছে সবগুলো খেলবে।’

97 Desk

Read Previous

রাজনীতিতে আসার ব্যাখ্যা দিলেন মাশরাফি

Read Next

অস্ট্রেলিয়া দলের অনুশীলনে স্মিথ-ওয়ার্নার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।