এবার বিসিএসএ’র গর্জন হবে ‘ক্রিকেটের জন্মভূমি’ ইংল্যান্ডে

বাংলাদেশ ক্রিকেট সাপোরটার্স এ্যাসোসিয়েশনের (বিসিএসএ) হলুদ গ্যালারী গর্জন ছড়িয়েছে মিরপুর থেকে কলম্বোতে। বাংলাদেশ ক্রিকেটের সমর্থনে নিজেদের উজাড় করে দেয়া এ সংগঠনটির গর্জনে এবার প্রকম্পিত হবে ক্রিকেটের জন্মভূমি ইংল্যান্ড।

ব্রিকলেনের বাংলা টাউনে বাংলাদেশ ক্রিকেট সাপোরটার্স এ্যাসোসিয়েশন অফ ইউনাইটেড কিংডমের (বিসিএসএ ইউকে) সদস্যরা মিলিত হয়েছিল আসছে চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ দলকে সমর্থন যোগাতে নিজেদের প্রস্তুতি নিয়ে আলোচনা করতে। সেখানেই বিসিএসএ ইউকের সভাপতি আবদুস সালাম জানান টাইগারদের বরণ করে নিতে প্রস্তুত তারা।

গ্যাটউইক বিমানবন্দরে বাংলাদেশ দলকে স্বাগত জানানোর পাশাপাশি টাইগারদের সুবিধার্থে একটি করে মোবাইল সিম কার্ড উপহার দেয়া হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা চাচ্ছি ভক্তদের বিশাল বড় এক বহর নিয়ে ১লা মে’তে টাইগারদের প্রস্তুতি ম্যাচে উপস্থিত হতে। এসোসিয়েশনের সদস্যরা তো বটেই টাওয়ার হ্যামলেটসের শিশুরাও বাদ পড়বেনা।’

অনুষ্ঠানে উপস্থিত থাকা বিসিএসএ এক্সিকিউটিভ শহিদুল ইসলাম রতন জানান, ‘বাংলাদেশ ক্রিকেটের প্রসারে চ্যাম্পিয়ন্স ট্রফির মত বর্ণাঢ্য এবং ঐতিহাসিক আসরে বিসিএসএ অবশ্যই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমরা একটি অসাধারণ মাস কাটাবো এমন অপেক্ষায়ই আছি।’

অনুষ্ঠানে আরও জানানো হয় সাবেক বাংলাদেশী ক্রিকেটারদের ৭ই জুন নিয়ে একটি পুনর্মিলনী ম্যাচ আয়োজনের ব্যবস্থাও করছে বিসিএসএ ইউকে। প্রবাসী বাংলাদেশীদের জন্যও রয়েছে চমক। বন্ধু, পরিবার-পরিজন নিয়ে এদিন যারাই মাঠে ঢুকবেন এ ম্যাচ উপভোগ করতে তারাই সুযোগ পাবে চ্যাম্পিয়ন্স ট্রফির এবারের শিরোপাটি সরাসরি দেখার আর সাথে  ছবি তোলার সুযোগ তো থাকছেই। তবে সেটি শুধু ২৭ই মে টাইগারদের প্রস্তুতি ম্যাচের দিন বিকেল ৩টা থে সন্ধ্যা ৬টার মধ্যেই।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন ‘লন্ডন বাংলা প্রেস ক্লাবের’ সভাপতি নাহাস পাশা। এ ছাড়াও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মেসবা জামাল, আবু মুসা হাসান এবং নাশিত রহমান।

অনুষ্ঠানের একদম শেষে বিসিএসের পক্ষ থেকে আজীবন সম্মাননা পুরষ্কার তুলে দেয়া হয় আবদুল মিলাদ, বেলাল হোসাইন, মতিন মিয়া, আবুল কাসেম, এবং শামিম আহমেদের হাতে।

৯৭ ডেস্ক

Read Previous

মমিনুলের বিধ্বংসী ইনিংসে জয় গাজী গ্রুপ ক্রিকেটার্সের

Read Next

রাসেলের ফেরার দিনে ম্যাচ সেরা মাশরাফি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।