সাকিবের জন্মদিন উদযাপন

featured photo1 1

বাংলাদেশের ১৬ কোটি মানুষকে একসাথে হাসার উপলক্ষ এনে দিয়েছেন তিনি অনেকবার। সবাইকে গর্ব করে বলতে পারার সুযোগ করে দিয়েছেন,”এক নাম্বার অলরাউন্ডার টা আমার দেশের”। সেই সাকিব আল হাসানের জন্মদিনে শুধু বাংলাদেশ না, সারা বিশ্বে ছড়িয়ে থাকা ভক্তেরা বিভিন্নভাবে উদযাপন করেছেন।

তবে বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স এসোসিয়েশন(বিসিএসএ) সাকিবের জন্মদিন উদযাপন করতে পেরেছে সাকিবকে সাথে নিয়েই! ২৫শে মার্চের ম্যাচ ডাম্বুলাতে। সেখানকার এ্যালিয়া রিসোর্ট এন্ড স্পা তে অবস্থান করছে বাংলাদেশ দল। টিম হোটেলেই সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হন বিসিএসএ এর সদস্যেরা। উল্লেখ্য, বাংলাদেশ দলকে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজে সমর্থন জানাতে শ্রীলঙ্কাতে আছে বিসিএসএ এর ১১ জনের একটি দল।

p2

বিসিএসএ এর সহ সভাপতি তানভির আহমেদ ক্রিকেট৯৭ কে জানান, “আমরা একটু চিন্তিতই ছিলাম। রাত পোহালেই ম্যাচ, আবার প্র্যাক্টিস শেষে ক্লান্ত সাকিব আমাদেরকে সময় দিতে পারবে কিনা। তবে আমরা এসেছি শুনেই  তিনি হাসিমুখে আমাদের আনন্দের ভাগীদার হন। নিজহাতে কেক কাটেন সাকিব”।

কেক কাটার পর সাকিবকে বিসিএসএ এর ক্যাপ উপহারস্বরূপ দেন বিসিএসএ এর সভাপতি। সাকিবও হাসিমুখে সমর্থকদের স্বারক এই ক্যাপ গ্রহণ করেন।

p3

বিসিএসএ এর সভাপতি জুনায়েদ পাইকার বলেন, “আমরা অনেক খুশি। সাকিবরা(খেলোয়াড়েরা) তো আমাদের অনেক খুশি হবার উপলক্ষ এনে দেন। সমর্থকদেরও তাই কিছুটা দায় থেকে যায় তাদের চওড়া হাসির কারণ হবার। আজ সাকিবকে তার বিশেষ দিনে খুশি করতে পেরে আমরা যারপরনাই খুশি। সবার তো আর শ্রীলঙ্কাতে আসা সম্ভব হয়নি। তাই আমরা এই শুভেচ্ছা জানিয়েছি বাংলাদেশের সকল ক্রিকেটপ্রেমী মানুষের পক্ষে”।

 

৯৭ প্রতিবেদক

Read Previous

আফগানিস্তানের সিরিজ জয়

Read Next

ডাম্বুলায় ছাড় দেবেনা কেউ কাউকে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share