৯৭ ডেস্ক

মুলারের সমর্থন পাচ্ছে কোহলি, ভারত

ব্যাটে-বলে বিশ্বকাপ উন্মাদনা শুরু হয়ে গেছে পুরোদস্তুর। চলমান ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বিশ্বকাপের এই উত্তেজনা ছুঁয়ে গেছে ফুটবলারদের মাঝেও। এবারের বিশ্বকাপে অংশ নেওয়া সবগুলো দলকেই শুভকামনা জানানোর পাশাপাশি প্রিয় দল ও খেলোয়াড়কেও শুভকামনা জানান জার্মান স্ট্রাইকার থমাস মুলার।

ছবিঃ টুইটার

ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইস কদিন আগেই জানিয়েছেন তার পছন্দের দল ও খেলোয়াড়দের শুভকামনা। ভারত-পাকিস্তান দুদলকেই সমর্থন জানিয়ে যেন এড়াতে চেয়েছেন বিবাদ, ভালোবাসা দেখিয়েছেন দু দলের দুই তারকা ভিরাট কোহলি-ইমাদ ওয়াসিমকে। যেন দুদলের জন্য ভালোবাসাটা সমানে সমান রাখার চেষ্টা।

জার্মান স্ট্রাইকার মুলার অবশ্য দল বাছাইয়ে লুইজের মত নিরপেক্ষতা না দেখিয়ে সরাসরি বেছে নেন ভিরাট কোহলির ভারতকে। তবে হতাশ করেননি বাকি দলগুলোকেও। বিশ্বকাপে অংশ নেওয়া সব দলের জন্যই জানিয়েছেন শুভকামনা। এ যেন বোঝানোর চেষ্টা তোমাদের সবার জন্যই আমার ভালোবাসা সমান। ২০১০ ফুটবল বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী এ ফুটবলার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ প্রসঙ্গে লিখেন,” ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে সুযোগ পাওয়া ও রোমাঞ্চকর ম্যাচের অংশ হওয়া সব দলগুলোর জন্য শুভকামনা জানাচ্ছি।”

তবে নিজের প্রিয় দল হিসেবে ভারতের নাম আলাদা করতে অবশ্য ভুলেননি বায়ার্ন মিউনিখের এই ২৯ বছর বয়সী তারকা। একই পোস্টে ভারতের জার্সি আর পতাকার আদৌলে বানানো টিশার্ট গায়ে চাপানো ছবিও সংযোজন করে ভারতের পক্ষে নিজের শক্ত অবস্থান যেন আরও জোরালোভাবে তুলে ধরেন। ছবিতে তাকে ক্রিকেট ব্যাট হাতেও দেখা যায়।

ভারতকে সমর্থনের পেছনে মুলার দেখিয়েছেন যুক্তিও। মূলত ভারত দলপতি ভিরাট কোহলির জার্মানি সমর্থনই তাকে ভারত সমর্থনে উদ্ভুদ্ধ করেছে উল্লেখ করে তিনি লিখেন,”বিশেষ করে আমি আমার আঙ্গুল উঁচিয়ে ধরবো ভারত অধিনায়ক ভিরাট কোহলির জন্য, সে জার্মানি ফুটবল দলের অন্যতম সমর্থক। অতীতে সে বহুবার জার্মানিকে সমর্থন জুগিয়ে এসেছে।”

মন্তব্য

CRICKET- 97
ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের দল ঘোষণা, নতুন মুখ সিমি

বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে নিজেদের ১৪ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিক আয়ারল্যান্ড। প্রথমবারের মত মত...

আয়ারল্যান্ড

বিস্তারিত

CRICKET- 97
সিরিজ জুড়ে বলে-ব্যাটে কিউইদের আধিপত্য

ব্যাটিংয়ে সিরিজ সেরা কিউই কাপ্তান টম লাথাম আর বোলিংয়ে সেই নিউজিল্যান্ডের মিচেল স্যান্টনারই রয়েছেন শীর্ষে। ইউরোপের দেশ আয়ারল্যান্ডে এশিয়ার বাংলাদেশ...

ত্রিদেশীয় সিরিজ

বিস্তারিত

CRICKET- 97
কুলীন ক্রিকেটের নবীন সদস্য আফগান আর আইরিশরা

শেষ ক’দিন ধরে ক্রিকেটাঙ্গনে জোর গুঞ্জন টেস্ট ক্রিকেট পাচ্ছে নতুন দুই সদস্য। আইসিসির বার্ষিক সভায়ই আসতে পারে টেস্ট স্ট্যাটাস পাওয়ার...

আয়ারল্যান্ড

বিস্তারিত

  • Developed By :