97 Desk

ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা হারলো সেমিতে, শিরোপা জিতল এমসিজে ডেয়ারডেভিলস

প্রথম আসরের শিরোপা ঘরে তুলেছিল কোনো ম্যাচ না হেরে! দ্বিতীয় আসরের  ট্রফি ছুঁতে হাত ছোঁয়া দূরত্বে ছিল টিম ‘এমসিজে বুলেট ব্রাদার্স’। সেমিফাইনাল জিতলে ধরা দেবে ফাইনালের মঞ্চ। আর ফাইনাল জিতলে তো চ্যাম্পিয়নই। তবে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালের মঞ্চে পাঁ রাখা হলো না এমসিজে বুলেট ব্রাদার্সের। শিরোপা ধরে রাখার অভিযানে গ্রুপ পর্বের চ্যাম্পিয়নরা সেমির বাঁধা টপকাতে পারেনি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ সাংবাদিকতা বিভাগ আন্তঃব্যাচ প্রিমিয়ার ক্রিকেট লিগ২০১৯এর সিজন শিরোপা জিতেছে এমসিজে ডেয়ারডেভিলস ১৩

প্রথম আসরের চ্যাম্পিয়ন ‘এমসিজে বুলেট ব্রাদার্স’ শিরোপা ধরে রাখার অভিযানে দাপুটে জয়েই শুরু করেছিল এবারের আসর। নিজেদের প্রথম ম্যাচে ‘এমসিজে ফ্রেন্ডস স্পোটিং ক্লাব ১৪’ কে ২৯ রানে হারিয়েছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

গ্রুপ পর্বের নিজেদের দ্বিতীয় ম্যাচে বোলারদের দারুণ পারফরম্যান্স, সঙ্গে  সুব্রত কুমার ও ফজলে রাব্বি অনিকের ব্যাটিং তান্ডবে ৭ উইকেটের বিশাল জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনালে পা রাখে টিম এমসিজে বুলেট ব্রাদার্স।

টুর্নামেন্টে ‘এমসিজে বুলেট ব্রাদার্স’ এর টিম স্পন্সর হিসেবে ছিল ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকেট৯৭

গতকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ ধূপখোলায় ফাইনাল ম্যাচে  ‘এমসিজে ফ্রেন্ডস স্পোটিং ক্লাব ১৪’ এর মুখোমুখি হয় ‘এমসিজে ডেয়ারডেভিলস ১৩’। এতে ‘এমসিজে ডেয়ারডেভিলস ১৩’ ৩৯ রানে জয় পায়।

টসে হেরে ব্যাট করতে নেমে ‘এমসিজে ডেয়ারডেভিলস ১৩’ দুই ওপেনারের ব্যাটে  উড়ন্ত সূচনা পায়। নির্ধারিত আট ওভারে কোনো উইকেট না হারিয়ে স্কোরবোর্ডে জমা করে ১০১ রান। মাহমুদুল হাসান ৪৮* এবং সাজেদুল ইসলাম সুকর্ণ ৪১* রানে অপরাজিত থাকেন।

এমসিজে ফ্রেন্ডস্ স্পোটিং ক্লাব ১৪’ জয়ের লক্ষ্যে ১০২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৬২ রানের বেশি করতে পারেনি। ফলে প্রথমবারের মতো শিরোপা জিতে নেয় ‘এমসিজে ডেয়ারডেভিলস ১৩’।

সর্বোচ্চ ১০৭ রান সংগ্রহ করে ‘এমসিজে ডেয়ারডেভিলস ১৩’ এর অধিনায়ক সাজেদুল ইসলাম টুর্নামেন্টের সেরার পুরষ্কার জেতেন এবং ‘এমসিজে ডেয়ারডেভিলস ১৩’ এর মাহমুদুল হাসান ম্যান অফ দ্য ফাইনাল নির্বাচিত হন।

ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার তুলে দেন বিভাগের সহকারী অধ্যাপক রাইসুল ইসলাম।

মন্তব্য

  • Developed By :