৯৭ ডেস্ক

গুরুতর চোট পেয়ে হাসপাতালে নাসির

আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ড। সেখানে খেলার সম্ভাবনা নেই নাসির হোসেনের। গুরুতর চোট পেয়েছেন এই অলরাউন্ডার। ডান হাটুতে পাওয়া চোটে পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার শঙ্কাও থাকছে নাসির হোসেনের। এমআরআই করাতে নাসির গেছেন রাজধানীর অ্যাপোলো হাসপাতালে।

আজ (সোমবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে স্কচে ভরে দিয়ে আসেন নাসির। বিসিবির চিকিৎসক দেবাশীষ চোধুরীকে নিজের ডান হাঁটু দেখান। প্রাথমিকভাবে দেবাশীষ চৌধুরী মনে করছেন, ডান হাঁটুর লিগামেন্টে গুরুতর আঘাত পেয়েছেন নাসির। যার ফলে তার পরামর্শে এমআরআই করাতে নাসিরকে অ্যাপালো হাসপাতালে পাঠানো হয়।

দেবাশীষ চৌধুরী এই বিষয়ে বলেন, ‘নাসিরের পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার শঙ্কা আছে। আর এমআরআই রিপোর্টে সেই আশঙ্কা সত্যি হলে করাতে হবে অস্ত্রোপচার। এতে কমপক্ষে ৬ মাস মাঠের বাইরে থাকতে হবে নাসিরকে।’

দু’মাসের বিরতির পর আগামীকাল মঙ্গলবার থেকে অনুষ্ঠেয় বিসিএল এর চতুর্থ রাউন্ড খেলতে পারছেন না ক্রিকেট পাড়ার বড় বড় সব নামগুলা। আইপিএল খেলতে যাওয়াতে নেই সাকিব-মুস্তাফিজ। সৌদি আরবে ওমরাহ পালন করতে যাওয়াতে খেলতে পারছেন না ইমরুল কায়েস ও মুমিনুল হক। হাঁটুর ইনজুরিতে তামিম ইকবাল খেলার বাইরে আছেন বেশ কিছুদিন, থাকতে হবে আরো অনেক সময়।

সেই সাথে নতুন করে চোটের মিছিলে যোগ দিয়েছে তাসকিন, মিরাজ’রা। মেহেদি হাসান মিরাজ ভুগছেন কাঁধের ইনজুরিতে। আর তাসকিন আহমেদ পড়েছেন ব্যাক পেইনের সমস্যাতে। মিরাজের এই চোট অবশ্য নতুন কিছু না, সেই অনূর্ধ্ব-১৯ দল থেকে সঙ্গী করে নিয়ে বেড়াচ্ছেন। তাসকিনেরটাও বেশ পুরাতন, তবে ফিরেছে আবার নতুন করে।

এই দু’জনের চোঁট নিয়ে কথা বলেছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ রায়। তিনি জানিয়েছেন, ‘তাসকিনের পিঠে আর মিরাজের কাঁধে হালকা চোট আছে। সেইটা খুব বেশি গুরুতর না হলেও বিশ্রামে থাকাই ভাল হবে তাদের জন্য।

সেই সাথে ডিপিএল শেষে বোর্ডের কাছে বিশ্রামের আবেদন করায় মোসাদ্দেক হোসেন সৈকতকে ছুটি দেয়া হয়েছে। তবে ফিটনেস ধরে রাখা এবং দীর্ঘ পরিসরের ক্রিকেটে নিজের সামর্থ্য যাচাই করতেই বিসিএলে দুই ম্যাচ খেলার ইচ্ছে পোষণ করেছেন বাংলাদেশ ওয়ানডে দলের দলনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বিসিএলের প্রথম ধাপের তিন রাউন্ড শেষে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে নর্থ জোন। ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ইস্ট জোন। ২৬ পয়েন্ট নিয়ে সাউথ জোন এবং সেন্ট্রাল জোনের পয়েন্ট ১৯।

মন্তব্য

CRICKET- 97
মোসাদ্দেকের শতকে জিতলো আবাহনী

খেলাঘর এসকেএস কে ৫ উইকেটে হারিয়ে ডিপিএল-২০১৭ এর যাত্রা শুরু করলো আবাহনী। ৮৫ বলে ১১০ রান করে ম্যাচসেরা হয়েছেন মোসাদ্দেক...

ডিপিএল

বিস্তারিত

CRICKET- 97
অলরাউন্ডার শুভাগত হোম জেতালেন আবাহনীকে

আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফির জন্যে আজই দল ঘোষণা করেছে বিসিবি। তাতে নাম নেই সবসময় সমালোচিত হওয়া শুভাগত হোমের।...

ডিপিএল

বিস্তারিত

CRICKET- 97
প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় জয় পেলো ব্রাদার্স

ছবিঃ সংগ্রহীত রবিবার নিজেদের পঞ্চম ম্যাচে খেলাঘরকে ৭১ রানের বড় ব্যবধানে পরাজিত করে লিগে নিজেদের দ্বিতীয় জয় ছিনিয়ে আনলো ব্রাদার্স...

ডলার মাহমুদ ডিপিএল নাজিমুদ্দিন

বিস্তারিত

  • Developed By :