৯৭ ডেস্ক

এবার ‘রোর অফ দ্য লায়ন’ নামে আসছে ধোনির অজানা গল্প

২০১৬ সালে ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ নামে একটা সিনেমার মাধ্যমে নিজের আত্মজীবনী ভক্ত-সমর্থকদের সামনে তুলে ধরেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। ১৯০ মিনিট ব্যাপ্তিকালের সেই সিনেমাটিতে তুলে আনা সম্ভব হয়নি ক্রিকেটার ধোনির জীবনের অনেক ঘটনাই। সেই না বলা কথাগুলা নিয়ে এবার ‘রোর অফ দ্য লায়ন’ নিয়ে আবার পর্দায় ফিরছেন ধোনি।

ফাইল ছবি

সবই তো জেনে ফেলেছেন! স্কুল জীবনের মাহি থেকে ভারতীয় রেলের টিকিট কালেক্ট হয়ে ২০১১ সালে ওয়াংখেড়েতে বিশ্বকাপ জয়। জানা হয়ে গেছে ভারতীয় ক্রিকেটের সুপারস্টার মাহেন্দ্র সিং ধোনির ক্রিকেট জীবনের পুরোটাই! আবার নতুন করে কী বলার থাকতে পারে মহেন্দ্র সিং ধোনির! তবে সেসব জানার মধ্যেও বাকি রয়ে গেছে বিস্তর একটা অংশ, এখনও এমন কিছু গল্প রয়েছে যা এমএস ধোনি জানাননি তার সমর্থকদের। সেই কথাগুলাই এবার বলবেন তিনি, সেগুলা নিয়েই আরও একবার তাঁর জীবনী আসছে পর্দায়।

স্টার ইন্ডিয়ার মোবাইল অ্যাপ্লিকেশন ‘হটস্টারে’ নতুন একটা ডকুমেন্টরি ড্রামা’তে এবার নিজের জীবনের অজানা গল্পের সন্ধান দেবেন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান। ‘রোর অফ দ্য লায়ন’ নামে সম্প্রতি মুক্তি পেল সেই ডকু-ড্রামাটির একটি প্রমোশনাল ভিডিও চিত্র, যেখানে নিজেই জীবনের এক গোপন রহস্য ফাঁস করলেন ধোনি।

ভিডিওটির মাধ্যমে তিনি বলেন মাঠ ও মাঠের বাইরে লক্ষ লক্ষ সমর্থক তাঁকে এমএসডি, মাহি, ক্যাপ্টেন কুল, থালা (দক্ষিণ ভারতে বস, লিডার বা নেতা প্রভৃতি বোঝাতে থালা বলে সম্মোধন করা হয়) বিভিন্ন নামে আজ অবধি তাঁকে ডেকেছেন। এমএসডি’র জীবনের গল্প তাদের প্রত্যেকের জানা। কিন্তু এমন এক ‘জেদের’ কাহিনী মাহির জীবনে লুকিয়ে আছে, যা আজও অজানা অনুরাগীদের। ডকু-ড্রামাটিতে নিজের জীবনের সেই জেদের গল্পই ভক্ত-সমর্থকদের শোনাবেন এবার তিনি।

আগামী ২৩ মার্চ অর্থাৎ আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) শুরুর ঠিক তিন দিন আগে ২০ মার্চ ‘হটস্টার’ স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখানো শুরু হবে ধোনির জীবনের নতুন এই অজানা কাহিনী। যা ভারতের পাশাপাশি দুনিয়ার সকল ক্রিকেট সমর্থই সুযোগ পাবেন ধোনির না বলা গল্পগুলা জানার।

মন্তব্য

  • Developed By :