97 Desk

এইচপি’র বিপক্ষে ভালোই লড়ছে নর্দান টেরিটরি

নর্দান টেরিটরির বিপক্ষে তিন দিনের ম্যাচ খেলছে বিসিবি’র হাই-পারফরম্যান্স(এইচপি) দল। এর আগে স্বাগতিক নর্দান টেরিটরিকে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইট ওয়াশ করে এইচপি দল।

প্রথম দিনে মারারার ডারউইনে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সফরকারী দল। তিন দিনের ম্যাচে প্রথম দিনটা দাপট দেখিয়েই শেষ করেছিলো সফরকারীরা। ৬ উইকেট হারিয়ে ৩১২ রান করে ইনিংস ঘোষনা করে এইচপি দল।

দ্বিতীয় দিন ব্যাটিং করতে নেমে এইচপি দলকে পাল্টা জবাব দিচ্ছে অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলের এই দলটি। দিন শেষে ৩১৬ রান করতে মাত্র ৩ উইকেট হারিয়েছে তাঁরা।

এইচপি বোলাররা যে খুব একটা সুবিধা করতে পারেনি সেটা বলাই যায়। নর্দান টেরিটরির ওপেনিং জুটি থেকে আসে ৮৪ রানের বড় পার্টনারশীপ। এই জুটি ভাঙ্গেন নিহাদুজ্জামান। ৪০ রানের মাথায় ওপেনার ম্যাকসিউনিকে বোল্ড করেন এই পেসার। এরপর অধিনায়ক গ্রেগরিকে ১৭ রানের মাথায় বোল্ড করেন তানভির হায়দার।

রানের চাপ যখন বাড়ছিলো তখনই খেই হারিয়ে ফেলে এইচপি’র বোলাররা।

৯৭ রান করা হ্যাকনিকে তানভির হায়দার আউট করলেও দ্বিতীয় দিনে আর কোন উইকেট পায়নি এইচপি বোলাররা। ১০২ রান করে অপরাজিত থাকেন ডিকম্যান আর ৪৬ রান করা ডয়ালি।

মন্তব্য

CRICKET- 97
অধরা সেমিফাইনালের দেখা

স্বপ্নের সেমিফাইনাল। সেরা চারের কাতারে বাংলাদেশ। ভাবতেই যেন গা শিউরে উঠে। এমন স্বপ্নইতো এতদিন দেখে আসছিলো বাংলাদেশ। গাজী আশরাফ হোসেন...

বিস্তারিত

CRICKET- 97
দলের পারফরম্যান্সে হতাশ নন এইচপি কোচ

বিপক্ষ দল যেমনই হোক দলের জয়ে পালটে যায় সব কিছু। তেমনি অবস্থা বিসিবি’র হাইপারফরম্যান্স দলেরও। তবে দলের কোচ বিপক্ষ দল...

বিস্তারিত

CRICKET- 97
পুরোপুরি শঙ্কামুক্ত নন তামিম

চট্টগ্রামে তিন দিনের অনুশীলন ম্যাচে আহত হয়ে পেটে সেলাই লেগেছে চারটি। যদিও সেটা তিনদিন পর জানানো হয়েছে। আড়াল করা হয়েছিল...

তামিম ইকবাল

বিস্তারিত

  • Developed By :