শিহাব আহসান খান

ইনজুরি ছিটকে দিলো ওকসকে, সংশয়ে ম্যাথুস

বাংলাদেশের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের একাদশে ছিলেন ক্রিস ওকস। তামিম ইকবালকে করা প্রথম ওভারে রান নিতে দেননি তিনি। পরে করেছিলেন আরো এক ওভার। তারপরেই সাইড স্ট্রেইনের কারণে মাঠ ছাড়তে হয় তাকে। পরে আর মাঠে ফিরতে না পারা ওকস ও ইংল্যান্ড দলের জন্যে আছে দুঃসংবাদ। চ্যাম্পিয়ন্স ট্রফিতে আর খেলতে পারবেন না তিনি।

ওকসের ইনজুরির ভয়াবহতা সম্পর্কে ইসিবি এক বিবৃতিতে জানিয়েছে, “স্ক্যানে নিশ্চিত হওয়া গেছে, বাংলাদেশের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফিতে ওকসের পাজরের বাঁ পাশের পেশিতে টান পড়েছে। এ ইনজুরির কারণে টুর্নামেন্টে ইংল্যান্ডের সঙ্গে আর খেলতে পারবে না সে। তার স্থলাভিষিক্ত দ্রুত জানানো হবে।”

ওদিকে ইনজুরি সংক্রান্ত কারণে অস্বস্তিতে আছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডও। নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুসকে নিয়ে সন্দিহান তারা। পেশীতে টান পড়াতে চোটপ্রিয় ম্যাথুসের ১ম খেলাতে দলে অন্তর্ভূক্তি নিয়ে সংশয় প্রকাশ করেছে বোর্ড।

এক বিবৃতিতে এসএলসি(শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড) জানিয়েছে, “ব্যথা অনুভব করায় ম্যাথুজের পরীক্ষা-নিরীক্ষা করলে জানা গেছে পেশীতে টান পড়েছে তার। সামনের কয়েকদিনের মধ্যে তিনি সেরে উঠবেন, যদিও খুব সম্ভবত তাকে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে থাকতে হবে মাঠের বাইরে।”

অ্যাঞ্জেলো ম্যাথুস শুধু শ্রীলঙ্কা দলের অধিনায়কই নন, তিনিই দলটির প্রাণভোমরা। তাকে দলে পেতে তাই মুখিয়ে থাকবে ১৯৯৬ সালের বিশ্বকাপজয়ী দলটি। আর প্রথম ম্যাচে ম্যাথুসকে দলে না পেলে নেতৃত্বভার পড়বে ওপেনার উপুল থারাঙ্গার কাঁধে।

মন্তব্য

CRICKET- 97
সোয়ানের কাছে ইংল্যান্ডই ফেভারিট

আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজন করতে যাচ্ছে ইংল্যান্ড। তার আগে আয়ারল্যান্ডের সাথে দুই ম্যাচের সিরিজ খেলে তারা। দুটি ম্যাচেই দাপুটে জয়...

গ্রায়েম সোয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি

বিস্তারিত

CRICKET- 97
রান বন্যার ম্যাচ ‘৫’ বলে জেতালেন রশিদ!

উইন্ডিজ-ইংল্যান্ড ম্যাচে ফিফটি হয়েছে ৪ টি, সেঞ্চুরি হয়েছে ৩ টি (যার দুটি আবার ১৫০+)। তবুও ম্যাচের জয় পরাজয় নির্ধারিত হয়েছে...

আদিল রশিদ ইংল্যান্ড-উইন্ডিজ এউইন মরগান ক্রিস গেইল জস বাটলার

বিস্তারিত

CRICKET- 97
লর্ডসের দ্বিতীয় দিনটাও স্বাগতিকদের

পারেননি জো রুট! টেস্ট নেতৃত্বের প্রথম ইনিংসে ব্যাট হাতে এর আগে দ্বিশতক গড়েছেন মাত্র দুজন। গ্রাহাম ডাউলিং (২৩৯) ও শিবনারায়ণ...

জো রুট স্টুয়ার্ট ব্রড

বিস্তারিত

  • Developed By :